খোলামেলা ড্রেস পরে বোল্ড কায়দায় ফটোশুট করলেন শ্রাবন্তী, ভাইরাল ছবি

টলিউড ইন্ড্রাস্ট্রিতে অনেক কাজ করেছেন শ্রাবন্তী চ্যাটার্জি

Advertisement

Advertisement

শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ ওপিঠ। ব্যক্তিগত জীবন হোক কিংবা শারীরিক গঠন, সবকিছু নিয়েই বিতর্ক তাকে তাড়া করতে থাকে। গতবছর প্রায় হঠাৎই অনেকটা ওজন বাড়িয়ে ফেলেছিলেন অভিনেত্রী। সেই সময় সোশ্যাল মিডিয়ার ট্রলের সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে। নেটিজেনদের একাংশ সোশ্যাল মিডিয়াতে তাকে নিয়ে নানা রকম কথাবার্তা বলেছিলেন। কিছুদিন পরে শ্রাবন্তীকে ওয়ার্ক আউট করতেও দেখা যায়। প্রথম কয়েকদিন সাধারণ ওয়ার্কআউট করলেও পরবর্তীকালে কঠিন ওয়ার্কআউট করছেন অভিনেত্রী। এখনতো একবারে স্লিম ট্রিম বডি রয়েছে অভিনেত্রীর।

Advertisement

নিজের সময়ে টলিউড ইন্ড্রাস্ট্রিতে অনেক কাজ করেছেন শ্রাবন্তী চ্যাটার্জি। তাঁর সিনেমার ভক্ত আট থেকে আশি সকলেই। তাঁর কিউট হাসির ফ্যান সকলে। শিশুশিল্পী হিসেবে টলিউডে কেরিয়ার শুরু করেছিলেন শ্রাবন্তী। নিজের অভিনয়ের জোরেই গ্ল্যামার জগতে প্রতিষ্ঠা পেয়েছেন তিনি। তবে তিনি আগামীতে বাংলার দৌর্দণ্ডপ্রতাপ ডাকাত-সম্রাজ্ঞী দেবী চৌধুরানীর ভূমিকায় দেখা যেতে পারেন। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন অভিনেত্রী।

Advertisement

শ্রাবন্তী এখন সোশ্যাল মিডিয়াতে যাই পোস্ট করেন তা ভাইরাল হয়ে যায়। এবারের ভাইরাল পোস্টে আধখোলা শার্টের উসকানিতে নেট নাগরিকদের ঘুম ছুটিয়ে দিয়েছেন অভিনেত্রী। এই চৈত্রের দিনে তাঁর হট কায়দায় ফটোশুট দেখে পাগল হয়ে যাবেন আপনি। এই পোস্টে তিনি ক্যাপশন দিয়ে বলেছেন, ‘নিজের মতো করে সুন্দর হও‘। এই ছবি এখন সোশাল মিডিয়া সাইটে ব্যাপক ভাইরাল হচ্ছে।

Advertisement

Recent Posts