বিনোদন

ঢিলে ঢালা পাজামা এবং আটসাঁট কালো টপে চমকে দিলেন করিনা কাপুর, এমন চেহারা সামনে এসেছে

করিনা কাপুর এখনো ভারতে একজন ফ্যাশন আইকন হয়ে রয়েছেন

Advertisement

Advertisement

কারিনা কাপুর খান যখনই বাড়ির বাইরে পা দেন তখন তার তার লুক দেখে সবাই রীতিমতো পাগল হয়ে যান। এই বলিউড ডিভা শুধুমাত্র তার সিনেমা এবং তার অভিনয়ের জন্য নয়, একটা দীর্ঘ সময় যাবত ভারতের সবথেকে বড় ফ্যাশন আইকন হিসেবেও জনপ্রিয় ছিলেন। তার প্রতিটি ছবির পোশাক ভারতে একেবারে স্টাইলে স্টেটমেন্ট হয়ে উঠতো। ২০০০ এর দশকে ভারতের সব থেকে বড় অভিনেত্রী এবং ফ্যাশন আইকন হয়ে উঠেছিলেন করিনা কাপুর। শুধুমাত্র রন্ধির কাপুরের মেয়ে হিসেবে নয়, করিনা এবং করিসমা নিজেদের একটা আলাদা পরিচয় তৈরি করেছেন ভারতে। এখনো করিনা কাপুরের একটা জনপ্রিয়তা রয়েছে ফ্যাশন আইকন হিসেবে। তার কিছু সাম্প্রতিক ছবি এই বিষয়টারই প্রমাণ দিচ্ছে নতুন করে।

Advertisement

Advertisement

এই ছবিগুলিতে কারিনা কাপুরকে দেখা যাচ্ছে একেবারে ঢিলেঢালা পাজামার সাথে একটি টাইট কালো রঙের টপ পরতে। অভিনেত্রীর এই লুক দেখে সকলেই তাকে প্রশংসা করেছেন। এতটা সাধারণ ভাবেও যে কিভাবে নিজেকে এতটা সুন্দরী করে রাখা যায় সেটা প্রমাণ করে দিয়েছেন করিনা কাপুর। এর সাথেই অভিনেত্রী ব্যবহার করেছেন কালো রংয়ের গগলস এবং সেই সঙ্গে তার চুল খোলা। সবমিলিয়ে এই লুক তাকে একেবারে ভিড় থেকে আলাদা করে দেখিয়েছে।

Advertisement

এই ছবিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে তার হাতে কফির মগ ধরে থাকা অবস্থায়। ছবিগুলো দেখে বোঝা যাচ্ছে তিনি একেবারেই মেকআপ করেননি এবং শুধুমাত্র কফি ইনজয় করার জন্যই তিনি সকালে বেরিয়েছেন। এই সাধারন এবং শান্ত চেহারাতেও অভিনেত্রীকে যথেষ্ট স্টাইলিশ লাগছিল। এই ছবি থেকে চোখ ফিরিয়ে নেওয়া অনেকের পক্ষেই কঠিন। পাপারাজ্জিদের দেখার সাথে সাথে তিনি হাতে নেড়ে ছবি না তোলার অনুরোধ করলেও, অভিনেত্রী এতটাই সুন্দরী যে পাপারাজিরাও আর ছবি না তুলে থাকতে পারলেন না। সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও তারা এই ছবি আপলোড করলেন। সাথে সাথেই সোশ্যাল মিডিয়াতে ভাইরালও হয়ে গেল এই সমস্ত ছবি।

Recent Posts