“যারা মরতে চায়, তাদের মরতে দিন”, করোনা নিয়ে বিস্ফোরক মন্তব্য কঙ্গনার বোন রঙ্গোলির

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: ভারতে লকডাউনের সময়সীমা ৩রা মে পর্যন্ত বাড়িয়ে দেওয়া হয়েছে সরকারি তরফে, এতেই বেজায় চটেছেন মুম্বাইয়ে কর্মরত অগনিত প্রবাসী রাজ্যের কর্মীরা। ১৪ই এপ্রিল লকডাউনের সময়সীমা শেষ হয়ে যাবার কথা থাকলেও অবশেষে দেশের বর্তমান পরিস্থিতির দিকে তাকিয়ে এই সময়সীমা বৃদ্ধি করা হয়, যার ফলে চরম দুর্ভোগের শিকার হন ওই কর্মীরা।

Advertisement

মুম্বাইয়ের বান্দ্রা রেলস্টেশনে প্রায় হাজার হাজার কর্মীর একটি বড়সড় ভিড় জমে যায়। পরে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি স্বাভাবিক করে। যদিও এই বড়সড় জমায়েতে করোনার আশঙ্কা কয়েকগুন বাড়তে পারে এমনটা অনুমান করা হচ্ছে, তার উপর ভারতের অন্যতম করোনা হটস্পট হিসেবে চিহ্নিত হয়েছে মুম্বাই, এখানেই করোনা আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি।

Advertisement

বাড়ি ফিরতে চাওয়া এই শ্রমিকদের কটাক্ষ করে ট্যুইট করলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের বোন রঙ্গোলি চান্দেল। ট্যুইটে তার কথার ছুরি আখচার চলতেই থাকে কোনো না কোনো বলিউড তারকার বিরুদ্ধে। এবার তিনি সুর চড়ালেন দেশের গরিব প্রবাসী কর্মীদের প্রতি, যারা বান্দ্রায় এসে ভিড় করেছেন বাড়ি ফেরার আসায়।

Advertisement

ট্যুইটে রঙ্গোলি লেখেন, মাননীয় প্রধানমন্ত্রী, যারা নিজে থেকে মরতে চাইছে তাদের মরতে দিন, কিন্তু লকডাউনে এদের অন্যরাজ্যে পাঠাবেন না, এতে করোনা ছড়িয়ে পড়বে। রঙ্গোলির এই বিস্ফোরক মন্তব্যের জেরে ওই ট্যুইটটি বারেবারে রিট্যুইট করে বহু ইউজার তার নীচ মানসিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন।

এর আগেও বহু বিস্ফোরক মন্তব্যের জেরে খবরের শীর্ষে উঠে আসেন রঙ্গোলি, যে কারনে ট্যুইটার থেকে অফিশিয়ালি তাকে ওয়ার্নিং দেওয়া হয় বারংবার, কিন্তু কিছুতেই কোনো কাজ না হওয়ায় আজই তার ট্যুইটার অ্যাকাউন্টটি সাসপেন্ড করতে বাধ্য হয় ট্যুইটার কর্তৃপক্ষ। এই সিদ্ধান্তে মনেমনে খুশি বলিমহলের অনেকেই। এর আগে বিখ্যাত বলিউড গায়ক অভিজিতের ট্যুইটার অ্যাকাউন্টটিও একইভাবে সাসপেন্ড করা হয়।

Recent Posts