‘টুম্পা’ গানে নেচে নেট দুনিয়ায় ঝড় তুললেন কাঞ্চন মল্লিক, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

2020 সালের সবচেয়ে জনপ্রিয় গান হলো ‘টুম্পা’। ‘টুম্পা’ গানের সঙ্গে নাচেননি এমন কোনো সেলিব্রিটি নেই। এই তালিকায় এবার যুক্ত হলো অভিনেতা কাঞ্চন মল্লিকের নাম।  বর্তমানে জি বাংলায় সম্প্রচারিত জনপ্রিয় গেম শো ‘দিদি নং 1’-এ একটি বিশেষ চরিত্রের রূপায়ণ করছেন কাঞ্চন।  ‘দিদি নং 1’-এর সেটেও মাঝে মাঝে  মজা করে নাচ করেন তিনি। কিন্তু এবার মেক আপ রুমের দরজা বন্ধ করে শ্রীময়ী চট্টরাজের সঙ্গে  তুমুল ‘টুম্পা’ নাচতে দেখা গেল কাঞ্চনকে। কাঞ্চনের পরনে ছিল লাল ‍জ‍্যাকেট, নীল রঙের প্রিন্টেড ডেনিম এবং চোখে চশমা।  অপরদিকে খোলা চুল ও সি-গ্রিন শিফনে শ্রীময়ী হয়ে উঠেছিলেন মোহময়ী। শ্রীময়ী ইন্সটাগ্রামে এই ভিডিওটি পোস্ট করতেই হুহু করে তা ভাইরাল হয়ে যায়।  নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে কাঞ্চন-শ্রীময়ীর ‘টুম্পা’।

Advertisement

কিছুদিন আগে আরব দে চৌধুরী ও অভিষেক সাহা নির্মিত ওয়েব সিরিজ ‘রেস্ট ইন প্রেম’-এর গান ‘টুম্পা সোনা, দু’টো হাম্পি দে না’ জনপ্রিয় হয়েছিল।  কিন্তু আরজে সায়নের তৈরী করা ‘টুম্পা’ মিউজিক ভিডিওটি লঞ্চ হওয়ার পর থেকেই গানটি দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।  বর্তমানে সমস্ত জায়গায় বাজছে ‘টুম্পা’। এমনকি কিছুদিন আগে টলিতারকা অনির্বাণ ভট্টাচার্য-এর বিয়ের রিসেপশনেও ‘টুম্পা’র সঙ্গে নেচে ভাইরাল হয়েছেন অনির্বাণ, পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও অভিনেতা রুদ্রনীল ঘোষ।

Advertisement

কিছুদিন আগেই ছিল অভিনেত্রী শ্রীলেখা মিত্র-র একমাত্র কন্যার জন্মদিন। মেয়ের ঘরোয়া বার্থডে পার্টি-তে ‘টুম্পা’ গানের সঙ্গে নেচেছেন শ্রীলেখা ও তাঁর মেয়ে। শ্রীলেখার পরনে ছিল লাল টি-শার্ট ও ট্র‍্যাক প‍্যান্ট। নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘খড়কুটো’য় গুনগুনের চরিত্রাভিনেত্রী তৃণা সাহাও নববধূর সাজে ‘টুম্পা’ নেচে ভাইরাল হয়েছিলেন।

Advertisement