আঁটোসাঁটো পোশাকে এমন চেহারায় ক্যামেরার সামনে আসলেন কাজল, oops moments-এর শিকার অভিনেত্রী

দীর্ঘদিন সিনেমাতে কাজ করেননি কাজল

Advertisement

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড এবং বিভিন্ন ধরনের সম্পর্কের বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়ে ওঠে। এক কথায় বলা যায় এই বলিউড জগত বিভিন্ন রহস্যের সমাহার। এমন এমন কিছু সম্পর্কের গুঞ্জন বলিউডে রয়েছে যা শেষ পর্যন্ত হয়তো জানা যায় না। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে কোনো খবর ফাঁস হলেই তা মুহূর্তের মধ্যে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে। আসলে প্রিয় তারকাদের ক্যারিয়ারের পাশাপাশি তাদের ব্যক্তিগত জীবন নিয়ে ব্যাপক কৌতূহল নিয়ে থাকেন নেটিজেনরা।

Advertisement

বলিউড জগতে অজয় দেবগন এবং তাঁর স্ত্রী কাজল সর্বদাই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। দুই তারকা স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে বিলাসবহুল জীবনযাপন সবই নেটিজেনদের কাছে কৌতূহলের বিষয়। তাই তো মাঝে মাঝেই খবরের শিরোনামে উঠে আসেন বলিউডের এই তারকা জুটি। অজয় দেবগনের জীবনে কিছুর অভাব নেই হয়তো। একদিকে বলিউড ক্যারিয়ারে সাফল্য ও অন্যদিকে তিনি কাজলের সাথে বেশ সুখের সাথেই জীবন কাটাচ্ছেন।

Advertisement

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল হচ্ছে কাজলের একটি পাপ্পারাজি ভিডিও। ভিডিওতে কাজল একটি সবুজ রঙের টপ ও তার ওপরে সাদা ওভারকোট পরে রয়েছেন। তার আঁটোসাঁটো টপে তাঁকে খুবই মোট লাগছে। এই ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। কেউ বলেছেন তিনি আর আগের মত ফিট থাকার চেষ্টা করছেন না। তাই খুব মোটা হয়ে যাচ্ছেন। আবার একদল বলেছেন এই বয়সে কাজল হয়তো প্রেগন্যান্ট হয়েছেন। আপনিও এই ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement

Recent Posts