বলিউড

Nia Sharma: কালো শাড়ি এবং ব্লাউসে নতুন লুকে নিয়া শর্মা, চুল উড়িয়ে ক্যামেরার সামনে এমন পোজ (PHOTOS)

Advertisement

Advertisement

হিন্দি টেলিভিশন জগৎ-এর অন্যতম পরিচিত মুখ নিয়া শর্মা। সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রী কোনো না কোনো কারণে চর্চায় থাকেন। প্রায়ই একাধিক কারণে বিতর্কে জড়ান তিনি। কেরিয়ারের শুরুর সময় থেকেই একটু স্পষ্টবাদী অভিনেত্রী নিয়া শর্মা। নেটদুনিয়ায় কটাক্ষের মুখোমুখি হলেও সেইসমস্ত কটাক্ষকারীদের সরাসরি জবাব দিয়ে দেন তিনি। তবে বর্তমানের অভিনেত্রী হিসেবে নেটদুনিয়ায় ভালোই সক্রিয় তিনি। নেটমহলে তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের একাধিক ছবি ও ভিডিও প্রায়ই শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে। তার যেকোন পোস্টই রীতিমতো ভাইরাল হয় নেটদুনিয়ায় নেটিজেনদের মাঝে। সম্প্রতি অভিনেত্রী নিজের একটি সাম্প্রতিক ভাইরাল হওয়া রিল ভিডিওর সূত্র ধরেই চর্চিত হচ্ছেন। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে একেবারে বোল্ড শাড়ি লুকেই দেখা গিয়েছে অভিনেত্রীকে। সম্প্রতি ‘ভাইরাল ভয়ানী’র অফিসিয়াল ইনস্টা পেজ থেকে তার এই লুকের ঝলক ভাইরাল হয়েছে নেটনাগরিকদের একাংশের মাঝে। রইল ঝলক।

Advertisement

খুব সম্প্রতি মেকাপ ভ্যান থেকে নামার সময়ই পাপারাজিৎদের ক্যামেরায় ধরা দেন নিয়া। এদিন কালো ডিপ নেক লাইন কাটিং ডিজাইনার ব্লাউজ ও শাড়িতে ছিলেন অভিনেত্রী। নিয়েছিলেন নুড মেকাপও। স্মোকি আই মেকাপে খোলা চুলে হাজির হয়েছিলেন ক্যামেরার সামনে। পাপারাজিৎদের সামনে দিয়েছিলেন একাধিক পোজও। বলাই বাহুল্য, অভিনেত্রীর এই সাম্প্রতিক শাড়ি লুক নজর কেড়েছে তার অগণিত ভক্তমহলের। ঘুম উড়িয়েছে নেটমহলের একাংশেরও। আপাতত, অভিনেত্রী নিজের এই সাম্প্রতিক ঝলকের সূত্র ধরেই চর্চায় রয়েছেন মিডিয়ার পাতায়।

Advertisement

Recent Posts