বিনোদন

Bhojpuri: কাজল রাঘওয়ানিকে দেখে নিয়ন্ত্রণ হারালেন খেসারি লাল যাদব, ঘন জঙ্গলে করলেন রোমান্স

কাজল রাঘওয়ানি এমন একজন সাহসী অভিনেত্রী, যিনি তার সৌন্দর্যের পাশাপাশি শৈলীর মনোভাবের কারনেও মানুষের মনে জায়গা করে নিয়েছেন।

Advertisement

Advertisement

আজকের দিনে বলিউডের সাথে যদি কোন ফিল্ম ইন্ডাস্ট্রি সাহসিকতার দিক থেকে টক্কর দিয়ে থাকে, তবে সেটি হলো ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিয়ে বাড়ি হোক কিংবা অন্নপ্রাশন, সর্বত্রই আজ দাপটের সাথে বাজানো হচ্ছে ভোজপুরি গান। এখানেই শেষ নয়, স্বল্প সময়ে ভরপুর বিনোদন পেতে বেশিরভাগ মানুষ আজকের দিনে উপভোগ করতে পছন্দ করছেন ভোজপুরি সিনেমা গুলি। এ কথা জোর দিয়ে বলা যেতেই পারে, সোশ্যাল মিডিয়ায় বলিউডের আধিপত্য একাই ধ্বংস করেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

Advertisement

ভোজপুরি ডান্সের বিগত কয়েক বছরে সাহসী আম্রপালিকে যদি কেউ টক্কর দিয়ে থাকেন, তবে তিনি হলেন কাজল রাঘওয়ানি। বিগত কয়েক বছরে ধরে খোলা স্টেজেও চরম সাহসিকতা দেখাচ্ছেন এই অভিনেত্রী। খোলাখুলি পারফরমেন্স তো বটেই, সংস্কার যুক্ত পারফরমেন্স করার ক্ষেত্রেও তার জুড়ি মেলা ভার। তার নাচের ভিডিওগুলি উপভোগ করতে দূর-দূরান্ত থেকে জমায়েত হন তার ভক্তরা। এমনকি, সোশ্যাল মিডিয়ায় তার নাচের ভিডিওগুলি চোখের পলকে ভাইরাল হয়ে পড়ে।

Advertisement
Advertisement

আমরা আপনাদের বলি, কাজল রাঘওয়ানি এমন একজন সাহসী অভিনেত্রী, যিনি তার সৌন্দর্যের পাশাপাশি শৈলীর মনোভাবের কারনেও মানুষের মনে জায়গা করে নিয়েছেন। তার কার্ভি ফিগার এবং চরম হটনেস যেকোন মানুষকে মুহূর্তের মধ্যে ঘায়েল করে দিতে সক্ষম। তিনি তার ধারাবাহিক পারফরমেন্সের জন্য সর্বদা আলোচিত হন মিডিয়া পাড়ায়। এক কথায় বলা যেতেই পারে, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজল রাঘওয়ানি এক বিশাল নাম।

বর্তমানে জনপ্রিয় এই অভিনেত্রীর একটি রোমান্টিক গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ২০১৭ সালে ইউটিউবে শেয়ার করা এই ভিডিওতে খেসারি লাল যাদবের সাথে রোমান্স করতে দেখা গেছে। “আইসে বারা না মাছিস কে তিলি” গানে ঘন জঙ্গলে দুই তারকার উত্তপ্ত রোমান্স বর্তমানে ঘাম ঝরাচ্ছে নেটিজেনদের। দেখুন ভাইরাল ভিডিও-