লকডাউন তাতে কি! বাড়িতেই সবজির চাষ করলেন জুহি চাওলা, দেখুন ছবি

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: দেশজুড়ে লকডাউনের জেরে বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম হয়েছে আকাশছোঁয়া। বাজারে সরকারি নজর এড়িয়ে চলেছে চোরা কারবারি, যে কারনে চাল ডাল থেকে শুরু করে শাক সবজি সবকিছুরই দাম ক্রমশই বাড়তির দিকে। সাধারন মানুষের কাছে এ চরম ভোগান্তির পরিস্থিতি, কবে এসবের অবসান হবে? উত্তর জানা নেই।

Advertisement

খাদ্যদ্রব্যে খানিক সুরাহা পেতে চান কি? তাহলে বাড়ির লাগোয়া ছোট্ট একফালি জমিতে ক্ষুদ্র সবজির চাষ তো করতেই পারেন, ঠিক যেমনটা করছেন অভিনেত্রী জুহি চাওলা। নিজের ফার্মহাউসে নানারকমের সবজির চাষ করছেন তিনি। এতে করে সেগুলি ব্যক্তিগত যেমন কাজে ব্যবহার করতে সুবিধে হবে ঠিক তেমনই লকডাউনের অবসরে সময়ও কেটে যাবে।

Advertisement

নিজের ইনস্টাগ্রাম সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি পোস্টও করেছেন জুহি, ক্যাপশনে লিখলেন, “দেখুন… আমার নতুন কাজ। বাড়ছে মেথি টম্যাটো। দেখি আর কি কি করতে পারি!” যা দেখে অনুপ্রানিত হয়েছেন তার ভক্তরা। এই অভিনব প্রচেষ্টাকে স্বাগত জানিয়েছেন অনেকেই।

Advertisement

সামাজিক মাধ্যমে রীতিমতো সক্রিয় থাকা এই অভিনেত্রী নব্বইয়ের দশকের ‘গোল্ডেন গার্ল’ হিসেবে বিশেষ পরিচিতি লাভ করেন। এছাড়াও ১৯৮৪ সালে মিস ইন্ডিয়া হিসেবে নিজের দেশকে আন্তর্জাতিক মিস ইউনিভার্স প্যাজেন্টে রিপ্রেজেন্ট করেন এবং মিস ন্যাশনাল কসটিউম এর বিজয়ীর খেতাব জয় করেন।

Recent Posts