স্নানের ছবি শেয়ার করে ভাইরাল ঝুমা বৌদি, দেখুন সেই ছবি

Advertisement

Advertisement

এনার ছবি নিয়ে নতুন কিছুই বলার অপেক্ষা রাখে না। সামাজিক মাধ্যমে তার ছবিতে সরগরম সর্বদাই এ যুগের আধুনিক প্রজন্ম, কারন তিনি যে সকলের প্রিয় ঝুমা বৌদি। বাংলা ওয়েব সিরিজের জগতে তিনি একজন বড় মাপের হট আইকন।
উষ্ণতার উৎস বলা চলে বিবাহিতা এই ভোজপুরি অভিনেত্রীকে। বাংলা ভাষার একটি মাত্র ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’র দ্বিতীয় সিজনে অভিনয় করেন,আর তাতেই হয়েছে বাজিমাত। মোনালিসা রাতারাতি ঝুমা বৌদি হিসেবে বাঙালি ছেলেদের ক্রাশে পরিনত হন। তার স্বামী কালার্স টিভির জনপ্রিয় অভিনেতা বিক্রান্ত। কাজেই বেশ ফেম ধরে রেখেছেন এই টেলি দম্পতি।

Advertisement

উভয়ের বিশেষ মুহূর্তের ছবিগুলি প্রায়শই ঘোরাফেরা করে সোশ্যাল মিডিয়ার ওয়ালে। এবারো একটি উষ্ণ ছবি প্রকাশ্যে এল নেটদুনিয়ায়। স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় পুলসাইটে বিশেষ সময় কাটাচ্ছেন মোনালিসা। দুজনের খুশির আমেজ স্পষ্ট জানান দিচ্ছে ক্যামেরাবন্দি এই সুন্দর ছবিটিতে। ভক্তদের ভালোবাসা লাইক ও কমেন্টের মাধ্যমে উপছে পড়ছে।

Advertisement

আরও পড়ুন : স্নানের শেষে বিকিনি পরে ছবি শেয়ার করলেন দিশা পাটানি, দেখুন সেই হট ছবি

Advertisement

স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক ‘নজর’ এ মোনালিসাকে একটি ভিন্ন চরিত্রে দেখা গিয়েছে। এই সিরিয়ালের দ্বিতীয় সিজনটি সদ্যই শুরু হয়েছে। এছাড়াও ভুট প্রযোজিত ও ভিগো আয়োজিত একটি রিয়্যালিটি শো এর বিচারক তিনি। এই দম্পতির রোমান্টিক ছবিখানির মূল পোস্টটি নীচে আবারো সাজানো রইল।