ভারতীয় শিবিরে বড়সড় ধাক্কা, দক্ষিণ আফ্রিকা সিরিজে না খেলার সম্ভাবনা এই তারকা ক্রিকেটারের

Advertisement

Advertisement

চোটের কারণে নিউজিল্যান্ড সফরে যেতে পারেননি হার্দিক পান্ডিয়া। তার জাতীয় দলে ফেরার অপেক্ষায় ভক্তকুল। দক্ষিণ আফ্রিকা সিরিজে তাকে ভারতের জার্সিতে দেখা যেতে পারে। সম্প্রতি ঘরোয়া ক্রিকেটে খেলতে নেমে বিতর্কিত ভুল করে বসলেন তিনি। যার জন্য শাস্তির মুখেও পড়তে পারেন তিনি। ঘরোয়া টি-টোয়েন্টি লিগে রিলায়েন্স ওয়ান দলের হয়ে আজ মুম্বাইয়ের ডি-ওয়াই স্টেডিয়ামে খেলতে নেমেছিলেন হার্দিক। ৪ টি ছয়ের সাহায্যে ২৫ বলে ৩৮ রান করার পাশাপাশি বল হাতেও সফল তিনি

Advertisement

তিন উইকেট দখল করেন তিনি। কিন্তু ব্যাট করার সময় বিসিসিআইয়ের লোগো লাগানো হেলমেট পড়ে ব্যাট করতে নেমে বিতর্কে জড়িয়ে পড়েন তিনি। বিসিসিআই এর নিয়ম অনুযায়ী কোন খেলোয়ার ঘরোয়া ম্যাচে বিসিসিআইয়ের লোগো ব্যবহার করা কোন জিনিস ব্যবহার করতে পারে না। কেউ এমনটা করলে তাকে শাস্তির মুখে পড়তে হবে। এখন দেখার হার্দিক পান্ডিয়ার বিরুদ্ধে কি ব্যবস্থা নেই বোর্ড।

Advertisement

আরও পড়ুন : দশকের সেরা, পাখির মতো উড়ে এক হাতে ক্যাচ ধরলেন স্যার জাদেজা, দেখুন ভিডিও

Advertisement

চোটের জন্য বেশ কয়েক মাস মাঠের বাইরে হার্দিক। সম্প্রতি লন্ডনে বিশেষজ্ঞের পরামর্শ নিতে গিয়েছিলেন তিনি। কিরে এসে ব্যাঙ্গালোরের জাতীয় ক্রিকেট একাডেমিতে শত্রু তারপর ফিট হয়ে ওঠেন তিনি। তাই ঘরোয়া ক্রিকেট খেলার ছাড়পত্র পেয়েছিলেন। দক্ষিণ আফ্রিকা সিরিজে হয়তোজাতীয় দলে দেখা যাবে তাকে কিন্তু তার আগে নতুন করে বিতর্কের মধ্যে জড়িয়ে পড়লেন তিনি। বিসিসিআই তাকে কি শাস্তি দেয় সেটাই এখন দেখার বিষয়।