বিনোদন

বাথরুমে আম্রপালির সাথে বন্দি নিরাহুয়া, ভিতরকার ভিডিও ভাইরাল (Watch Video)

নিরাহুয়া আম্রপালীর এই মিউজিক ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকাল ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। ভারতের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছে। বেশ কয়েকজন তারকাদের অভিনয় দক্ষতা ভোজপুরি ইন্ডাস্ট্রিকে যেন নতুনভাবে উজ্জীবিত করে তুলেছে।

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা বললে যার কথা অবশ্যই উঠে আসে, তিনি হলেন নিরাহুয়া। আসল নাম দীনেশ লাল যাদব। মোটামুটি যারা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ফ্যান তাঁরা দীনেশ লাল যাদবের নাম অবশ্যই শুনেছেন। এই অভিনেতার ফ্যান ফলোইং কোনো বলিউড অভিনেতার থেকে কম নয়। ভোজপুরি অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে কবে তাদের প্রিয় তারকার সিনেমা বা গান রিলিজ করবে। অন্যদিকে অভিনেত্রীদের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয় আম্রপালি দুবে। নিরাহুয়া এবং আম্রপালি জুটির প্রত্যেকটি গান সুপারহিট হয় ইউটিউব দুনিয়াতে। আজকের এই প্রতিবেদনে এমনই এক মিউজিক ভিডিও সম্বন্ধে আপনাদের জানাবো।

Advertisement

সম্প্রতি নতুন করে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে ভোজপুরি মিউজিক ভিডিও, ‘ফাগুয়া ম্যায় ফাটাটা জাওয়ানি’। এই গানে অসাধারণ পারফরম্যান্স দিয়ে সকলের মন জয় করে নিয়েছে নিরাহুয়া এবং আম্রপালি জুটি। এই গানটিতে লিরিক্স দিয়েছেন প্যায়ারে লাল যাদব এবং সুর দিয়েছেন মধুকর আনন্দ। গানটি গেয়েছেন প্রভেসলাল যাদব ও আম্রপালি। এই গানটিতে বাথরুমের মধ্যে নিরাহুয়া এবং আম্রপালিকে রোমান্টিক মুডে নাচ করতে দেখা গিয়েছে। এমনকি একটি দৃশ্যে লজ্জার সীমা অতিক্রম করে নিরাহুয়া, আম্রপালির ব্লাউজে জল অব্দি ঢেলে দেন।

Advertisement

ইউটিউবে বর্তমানে ভিডিওটি তুমুল ভাইরাল হয়ে গেছে। ইতিমধ্যেই ভিডিওটি প্রায় ১৬ হাজার মানুষ দেখেছেন এবং প্রচুর মানুষ লাইক দিয়েছেন। অনেকেই কমেন্ট করে আম্রপালির সৌন্দর্যের প্রশংসা করেছেন। সেই সাথে সিংহভাগ নেটিজেন যে আম্রপালির লাস্যময়ী এক্সপ্রেশনে বোল্ড আউট হয়েছেন, তা বলার অপেক্ষা রাখে না। আপনি যদি ভিডিওটি এখন অব্দি না দেখে থাকেন, তাহলে অবশ্যই দেখে নিন।

Recent Posts