Avneet Kaur: বেডরুমে এমন কাজ করলেন অবনীত কৌর, সীমা ছাড়িয়ে গেলেন অভিনেত্রী (VIDEO)

Advertisement

Advertisement

অবনীত কৌর হিন্দি টেলিভিশন জগৎ’এর একটি পরিচিত মুখ। মাত্র ২১ বছর বয়সেই অভিনেত্রী হিসেবে সাফল্য অর্জন করেছেন তিনি। অনেক ছোট বয়সেই অভিনয় জগতের সাথে পরিচয় ঘটেছে তার। ২০১০ সালে প্রথম টেলিভিশন জগতে পা রাখেন অভিনেত্রী। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ দিয়েই শুরু করেছিলেন তিনি। তবে মাঝপথে সেই রিয়্যালিটি শো থেকে বাদ পড়ে যান অবনীত। তবে তারপরেই এই অভিনয় দুনিয়ায় পা রাখেন তিনি। অভিনেত্রী হিসেবে ইন্ডাস্ট্রিতে পা রাখার পর তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে, সেকথা অবশ্য আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না।

Advertisement

বর্তমানের তরুণ সাহসী অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতাতেও কম সক্রিয় নন অভিনেত্রী। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা ৩২.৫ মিলিয়ন ছাড়িয়েছে। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও প্রায়ই অংশ নিতে দেখা যায় তাকে। থেকে থেকেই দুবাইতে পাড়ি দেন অবনীত, স্বাভাবিকভাবেই সেই ঝলক নিমেষের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার পাতাতেও। তবে সম্প্রতি একেবারে ভিন্ন লুকে ক্যামেরার সামনে এই তরুণ অভিনেত্রী।

Advertisement

এই মুহূর্তে আবুধাবিতে রয়েছেন অবনীত। প্রায়ই দুবাইতে দেখা মেলে তার। সম্প্রতি একটি বিলাসবহুল পাঁচ তারা হোটেলেই ছিলেন তিনি। সেখানেই স্নানঘরের পোশাকে ঘুরে বেড়াতে দেখা গিয়েছিল তাকে। কখনো বারান্দায়, আবার কখনো বেডরুমে, আবার কখনো ডাইনিং স্পেসেই ঘুরতে দেখা গিয়েছিল অভিনেত্রীতে। নিজের এই সাম্প্রতিক রিল ভিডিওটির সূত্রেই বালির শহরে নিজের থাকার জায়গা দেখিয়েছেন তিনি। এদিন ভিডিওতে একেবারে ক্যাজুয়াল লুকেই ছিলেন অবনীত। এদিন স্নানঘরের পোশাকেই নজর টেনেছেন অনুরাগীদের। পাশাপাশি তাপমাত্রাও বাড়িয়েছেন গোটা নেটমহলের। আপাতত, নিজের এই ইনস্টারিল শেয়ার করেই একাংশের মাঝে চর্চিত এই তরুণ অভিনেত্রী।

Advertisement

Recent Posts