মধ্যরাতে চরম যন্ত্রণায় কাতর বলিউডের ‘বিগবি’ Amitabh Bachchan, ডাক্তার ডাকলেন অভিষেক

Advertisement

Advertisement

বলিউডের শাহেনশা তিনি। সেই শুরুর সময় থাকে এখনো পর্যন্ত নিজের রাজত্ব কায়েম রেখেছেন গোটা ইন্ডাস্ট্রির মঞ্চে। বচ্চন পরিবারের উপর মিডিয়ার নজর টিকে রয়েছে সর্বক্ষণ। তাদের সম্পর্কে যেকোন খবরই নজর কাড়ে সাধারনের। তবে এই মুহূর্তে অমিতাভ বচ্চনের জন্য চিন্তিত হয়ে পড়েছেন তার পরিবারের সদস্যদের পাশাপাশি অগণিত অনুরাগীমহলও। কি হয়েছে অভিনেতার!

Advertisement

৮০ বছর বয়সেও অভিনেতা নিজের জনপ্রিয়তা বজায় রেখেছেন। তার সম্পর্কিত যেকোন খবরই সাধারণ মানুষ আগ্রহের সাথে পড়ে থাকেন। সূত্রের খবর, ‘কন বানেগা ক্রোরপতি’তে শুটিং চলাকালীন পায়ে আঘাত পেয়েছিলেন বিগবি। সেই আঘাত নিয়েই শুটিং চালিয়ে গিয়েছিলেন অভিনেতা। অবশ্য সেই কারণেই বিপত্তি ঘটেছিল। যার কারণবশত ডাক্তার পর্যন্ত ডাকতে হয়েছিল অভিষেককে। চিন্তায় পড়ে গিয়েছিলেন বচ্চন পরিবারের সকল সদস্যরাও।

Advertisement

Advertisement

শুটিং থেকে ফেরার পর মধ্যরাত থেকেই অভিনেতা নিজের পায়ে অসহ্য যন্ত্রণা অনুভব করতে থাকেন। আর সেই যন্ত্রণার কারণেই পা নাড়াতে পর্যন্ত পারছিলেন না তিনি। মধ্যরাতে এমন ঘটনা ঘটায় বচ্চন পরিবারের সকলেই রীতিমতো ভীত হয়ে পড়েছিলেন। অভিষেক বচ্চন ডাক্তার পর্যন্ত ডেকেছিলেন। এরপর বাড়িতেই তার চিকিৎসার ব্যবস্থা করা হয়েছিল। তবে বর্তমানে চিকিৎসার পর অনেকটাই সুস্থ রয়েছেন অভিনেতা। আর অভিনেতার অসুস্থতার খবর প্রকাশ্যে আসার পর থেকেই তার দ্রুত সুস্থতা কামনাও করেছেন তার অগণিত ভক্তিমহল। চিকিৎসার পর বেশ কিছুদিন সম্পূর্ণ বিশ্রামেই থাকতে বলেছেন তাকে। আপাতত, এই প্রসঙ্গের সূত্র ধরেই মিডিয়ার পাতায় চর্চিত অমিতাভ বচ্চন।

Recent Posts