কনের বদলে কনের বন্ধুকে বরমালা পরালেন বর, ভাইরাল ভিডিও

এই ভিডিওটি দেখে সকলেই বেশ অবাক

Advertisement

Advertisement

বর-কনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যা দেখে মানুষের হাসি থামছে না। বর রাজা বিয়ে করার জন্য বাড়ি থেকে বের হয়েছিলেন, কিন্তু, সেই অনুষ্ঠানে বরমালার পরানোর সময় তার মন পরিবর্তন হয়ে যায় এবং কনের পরিবর্তে তার মন পড়ে কনের বন্ধুর উপর। তিনি তার কনেকে মালা পরানোর জায়গায় কনের বন্ধুর গলায় মালা পরিয়ে দেন। এই ঘটনাটি ঘটার পরে সবাই কার্যত অবাক। সবাই সবাই দেখতে থাকলেন, যে তিনি এটা কি ভুল করে করে ফেললেন, নাকি ইচ্ছাকৃত? কনে এবং কনের বন্ধু উভয়কেই ভিডিওতে হতবাক দেখাচ্ছে, তবে বর রাজার তার কাজের জন্য কোনও অনুশোচনা নেই এবং এটি করার পরে তাকে নাচতেও দেখা যায়।

Advertisement

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে এবং ভিডিওটি দেখার পর মানুষের হাসি থামছে না। এই ভিডিওতে একজন ব্যবহারকারী লিখেছেন, খুবই মজার। আরেক ব্যবহারকারী লিখেছেন, সবাই রুটি খেয়ে যাবে, কিন্তু বর জুতা খেয়ে যাবে। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, ‘সালি আধি ঘরওয়ালি হোতি হ্যায়, এই আচার আজ পূরণ হলো অবশেষে।’

Advertisement

ভিডিওতে দেখা যায়, বর মালা পরানোর সাথে সাথেই, কাছে দাঁড়িয়ে থাকা মহিলাটি তার হাত নেড়ে বলে কী হলো এটা! এবং সবার মুখের দিকে তাকাতে শুরু করে, পাশে দাঁড়িয়ে থাকা ছেলেরা কিছুক্ষণ অবাক হয়ে বরের মুখের দিকে তাকিয়ে থাকে এবং তারপর নাচতে থাকে। ভিডিওটি শেয়ার করার সাথে সাথে ক্যাপশন দেওয়া হয়েছে, ২ ইন ওয়ান।

Advertisement