ভাইরাল & ভিডিও

Viral Video: সবুজ ক্ষেতের মাঝে হিন্দি গানে উদ্দাম নেচে ঝড় তুললেন যুবতী, ভাইরাল ভিডিও

বিগত কয়েক বছরে একাধিক ভারতীয় যুবতী উষ্ণতম পারফরমেন্স করে পরিণত হয়েছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে।

Advertisement

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রতি মুহূর্তে ভাইরাল হচ্ছে ভারতীয় যুবতীদের সাহসী ডান্সের ভিডিওগুলি। বিশেষ করে ভোজপুরি গানের সাথে হট ডান্স কম্বিনেশন দেখতে বেশি পছন্দ করছেন নেটিজেনরা। আমরা আপনাদের বলি, কয়েক বছর আগে যেখানে রঙিন আলোর পর্দা মানেই ছিল বলিউডের হাতে গোনা কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর আনাগোনা, সেখানে আজকের দিনে রঙিন আলোর পর্দা হয়ে উঠেছে সবার জন্য উন্মুক্ত। চাইলে যে কেউ আজকের দিনে দাঁড়িয়ে ভাইরাল হতে পারে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

বিগত কয়েক বছরে একাধিক ভারতীয় যুবতী উষ্ণতম পারফরমেন্স করে পরিণত হয়েছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে। যারা নিজেদের সাহসিকতাকে কাজে লাগিয়ে লক্ষাধিক ফ্যান ফলোয়িং তৈরি করেছেন। বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়ায় ভারতীয় তরুণ-তরুণীদের আধিপত্য বেড়েছে চোখে পড়ার মতো। কেউ নাচ, কেউ অভিনয় আবার কেউ সংক্ষিপ্ত ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ান নজরে সেলিব্রেটি হয়ে উঠছেন প্রতিনিয়ত।

Advertisement

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য একটি চরম সাহসী ভিডিও নিয়ে এসেছি। যেখানে ভারতীয় এক যুবতীকে অসাধারণ অঙ্গভঙ্গিমায় সাহসের সর্বোচ্চ সীমানা অতিক্রম করতে দেখা গেছে। সোশ্যাল মিডিয়ার অত্যন্ত জনপ্রিয় হিন্দি গানে নিজের যৌবন দেখিয়েছেন ওই যুবতী। ইনস্টাগ্রামের শর্ট ভিডিও-তে ওই যুবতীকে সবুজ শাড়িতে দেখে রীতিমতো সংঙ্গা হারাচ্ছেন নেটিজেনরা। তাছাড়া ওই যুবতীর হট ফিগার দেখে নিয়ন্ত্রণ হারাচ্ছেন বৃদ্ধরাও। হাতে সময় থাকলে নিচে দেওয়া লিংকে গিয়ে এক্ষুনি দেখে নিন অসাধারণ এই ভিডিওটি।

Advertisement

Recent Posts