ভাইরাল & ভিডিও

Video: দুধ সাদা শাড়িতে উন্মুক্ত দেহ, ভারতীয় যুবতীর সাহসী ডান্স পাগল করবে

বলিউডের ধারাবাহিকতা ভেঙে বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করেছেন একাধিক সাধারণ মানুষ।

Advertisement

Advertisement

নেটিজেনদের উত্তেজিত করতে সাহসের সর্বোচ্চ সীমানা অতিক্রম করলেন ২৫ বছরের এক ভারতীয় যুবতী। বোল্ড ডান্স করে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছে তিনি। যদি এই মুহূর্তে আপনি উত্তেজিত হতে চান, তবে নিচে দেওয়া লিংকে ক্লিক করে এক্ষুনি ভিডিওটি দেখে ফেলুন। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, সোশ্যাল মিডিয়ার সবচেয়ে সাহসী এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। যা এখনও পর্যন্ত ১২ হাজারের বেশি মানুষ পছন্দ করেছে।

Advertisement

মূলত, সোশ্যাল মিডিয়ার সহজলভ্যতার কারণে অনেকেই স্বল্প সময়ে খ্যাতি অর্জনের জন্য বেছে নিচ্ছেন এই রাস্তাটি। শুধুমাত্র সংবাদ শিরোনামে থাকার জন্য নয়, বর্তমানে সোশ্যাল মিডিয়া হয়ে উঠেছে নেটিজেনদের উপার্জনের নতুন রাস্তা। ফলশ্রুতি, ছেলে থেকে বুড়ো প্রত্যেকেই নাম লিখিয়েছেন ভাইরাল হওয়ার প্রতিযোগিতায়। যার ফলে বলিউডের ধারাবাহিকতা ভেঙে বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করেছেন একাধিক সাধারণ মানুষ।

Advertisement

এবার সেই তালিকা সম্প্রসারণ করেছে ভারতীয় এক যুবতী। ‘sunitasingh023’ নামের একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের সাহসী ভিডিও শেয়ার করেছেন ওই যুবতী। ভিডিওটিতে দেখা যাচ্ছে, সাদা শাড়ি পরলেও দেহের বেশিরভাগ অংশ বেরিয়ে রয়েছে ওই যুবতীর। তাছাড়া অগোছালো চুল রীতিমতো আকর্ষণীয় হয়ে উঠেছে নেটিজেনদের কাছে। তাছাড়া ভিডিওটিতে ওই যুবতীর মুখের মিষ্টি হাসি দেখে হৃদয়ে আগুন জ্বলতে শুরু করেছে নেটিজেনদের। পাশাপাশি, ওই যুবতীর কার্ভি ফিগার দেখে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছেন অনেকেই। আপনার হাতে যদি কয়েক মিনিটের অবসর সময় থাকে, তবে ভিডিওটিতে ভারতীয় যুবতীর সাহসিকতা দেখতে ভুলবেন না একদম।

Advertisement