ভাইরাল & ভিডিও

Video: নাচেও টেক্কা দেবে নোরা ফাতেহিকে, সাহসিকতা দিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন ভারতীয় যুবতী

এই সময় তার ঘেউ খেলানো শরীরে সংক্ষিপ্ত হলুদ ড্রেস আরও আকর্ষণীয় করে তুলেছে নেটিজেনদের কাছে।

Advertisement

Advertisement

এ যেন বলিউডের আরেক নোরা ফাতেহি। সাহসিকতা এবং দুর্দান্ত পারফরমেন্স দিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে সংবাদমাধ্যমে উঠে এলেন ভারতীয় এই যুবতী। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, এক দশক আগে যেখানে সোশ্যাল মিডিয়া মানেই শুধুমাত্র হাতে গোনা কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর আত্মপ্রকাশের স্থান ছিল। সেখানে আজকের দিনে দাড়িয়ে যে কেউ সোশ্যাল মিডিয়ায় নিজেকে সেরা প্রমাণ করতে পারেন। ফলোয়ার্স বাড়ানোর পাশাপাশি আর্থিক উপার্জন করতে পারেন সোশ্যাল মিডিয়া থেকে। যার ফলে আজকের দিনে একাধিক ভারতীয় তরুণী নিজেদের সাহসের সর্বোচ্চ সীমানা অতিক্রম করতেও পিছন ফেরেন না।

Advertisement

যার ফলে আজকের দিনে সংবাদ শিরোনামে শুধু বলিউড অভিনেতা-অভিনেত্রীরাই থাকছেন না, বরং নিজেদের কর্মকান্ডের জন্য অনেক সাধারন মানুষ উঠে আসছেন শিরোনামের পাতায়। আবার নিজের অজান্তেই অনেকে ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। আবার অনেকেই ভাইরাল হওয়ার জন্য সাহসের সর্বসীমা অতিক্রম করছেন। তবে ইন্টারনেটে প্রতিমুহূর্তে ভাইরাল হওয়া হাজার হাজার ভিডিওর মধ্যে সাহসী ভিডিওগুলো একটু বেশিই পছন্দ করেন নেটিজেনরা। আর সেই কারণে অনেক মেয়ে বাধা নিষেধের সব সীমা অতিক্রম করে। আর সাহসী ডান্স কিংবা গানের মাধ্যমে নেটিজেনদের কাছে আকর্ষণীয় হয়ে ওঠে।

Advertisement

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য যে ভিডিওটি নিয়ে এসেছি শুরুতেই আমরা আপনাদের বলি, ভিডিওটি দেখতে হলে অবশ্যই আপনাকে নিরিবিলি স্থান বেছে নিতে হবে। জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ তথা ইউটিউবে ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, বছর ২৫-এর যুবতী জনপ্রিয় হিন্দি গানে উত্তপ্ত ডান্স পরিবেশন করছে। শুধু তাই নয়, এই সময় তার ঘেউ খেলানো শরীরে সংক্ষিপ্ত হলুদ ড্রেস আরও আকর্ষণীয় করে তুলেছে নেটিজেনদের কাছে। তার শরীরের প্রত্যেকটি খাঁজ স্পষ্টভাবে দেখে কমেন্ট বক্সে নেটিজেনরা বলিউডের বিউটি কুইন নোরা ফাতেহির সাথে তুলনা করছেন ওই যুবতীকে। আপনি জানলে অবাক হবেন, ভিডিওটি এখনও পর্যন্ত ৬১ লাখের বেশি মানুষ উপভোগ করেছে।

Advertisement