Viral Video: রাতের অন্ধকারে একটি গরুর পিছনে নিঃশব্দে এসে দাঁড়াল চিতাবাঘ, তারপর যা হল…

১৬ হাজারের বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন

Advertisement

Advertisement

বর্তমান যুগে বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও দেখা যায়। অনেক মানুষ পশু পাখির ভিডিও দেখতে পছন্দ করেন। আবার অনেকে পশু পাখির ভিডিও দেখে ভয় পান। কিন্তু পশু পাখির ভিডিও পোস্ট করলেই তা কমবেশি ভাইরাল হয়ে যায়। তাই নেটিজেনরা পশুপাখির কোনো অদ্ভুত কার্যকলাপ বা কোনো কর্মকান্ড দেখলে তা ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে থাকে। সম্প্রতি এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখলে গা শিউরে উঠতে পারে আপনার।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা মিলেছে এক আস্ত চিতাবাঘের। রাতের অন্ধকারে চিতাবাঘের চিকার করার প্রয়াসের ভিডিও দেখে গা শিউরে উঠছে সকলের। আর এই ভিডিও ইনস্টাগ্রামে আসতেই তা ব্যাপক ভাইরাল হয়ে গেছে। ভিডিওটি বিক্রান্ত স্মাইক নামক এক ব্যক্তি তার সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে। সে তার গাড়িতে বসে এই ভিডিওটি বানিয়েছে। কি এমন রয়েছে ভিডিওতে? জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

ভিডিওটি শুরু হওয়ার সাথে সাথে একটি চিতাবাঘকে একটি গরুর পিছনে লুকিয়ে থাকতে দেখা যায়। ওই গরুটি রাস্তার পাশে খাবার খোঁজার চেষ্টা করছিল, তখন চিতাবাঘটি তাকে অনুসরণ করে। তবে চিতাবাঘটি গাড়ির উজ্জ্বল হেডলাইটের কারণে ভয়ে পালিয়ে যায়। তবে চিতাবাঘ অন্ধকারে ওই গরুর পিছনে শিকার করার জন্য এমনভাবেই দাঁড়িয়ে ছিল যে তা দেখে হুঁশ উড়েছে নেটিজেনদের।

Advertisement

ভিডিওটি ইন্টারনেটে আসতেই তা ব্যাপক ভাইরাল হয়ে যায়। প্রচুর মানুষ ভিডিওটিতে লাইক ও কমেন্ট করেছেন। কমেন্ট করে কেউ বলেছেন যে ওই চিতাবাঘের খিদে ছিল না বলে ওই গরুটি বেচে গেল। আবার কেউ বলেছেন যে মানুষ এই প্রাণীদের এত কাছাকাছি আসার ফলাফল, তারা তাদের মৌলিক প্রবৃত্তি এবং আচরণ হারাচ্ছে যা তারা সাধারণত প্রদর্শন করে। ফ্ল্যাশলাইটের কারণেই ওই চিতাবাঘটি পালাতে বাধ্য হয়েছে।

Recent Posts