বলিউড

Shah Rukh Khan’s Sister: কার সাথে দেখা গেল‌ কিং খানকে! ভিডিও দেখেই অবাক নেটজনতার অধিকাংশ

Advertisement

Advertisement

শাহরুখ খান বলিউড ইন্ডাস্ট্রির কিং খান। তার এক ঝলক পাওয়ার জন্য অপেক্ষায় থাকেন অগণিত মানুষ। সেই শুরুর সময় থেকে এখনো পর্যন্ত ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা সাফল্যের সাথে বজায় রেখেছেন অভিনেতা। খুব শীঘ্রই বড়পর্দায় দেখা দিতে চলেছেন শাহরুখ খান। ‘পাঠান’ ছবিতে দীপিকা পাডুকোন এর সাথে অভিনয় করতে দেখা যাবে তাকে। দীর্ঘসময় পর আবারো পর্দায় ফিরছেন অভিনেতা। এই মুহূর্তে সেই আনন্দেই উচ্ছ্বসিত ভক্তমহলের পাশাপাশি সিনেমাপ্রেমিরাও। তবে এই মুহূর্তে একেবারে ভিন্ন একটি কারণে মিডিয়ার পাতায় চর্চায় রয়েছেন অভিনেতা।

Advertisement

খুব সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে। যেখানে তার সাথে দেখা গিয়েছে আরো একজনকে। তিনি অন্যকেউ নন, তারই নিজের বড় বোন শেহনাজ লালারুখ খান। তাদের মুখের মিল রয়েছে অনেকটাই। মিল রয়েছে গালের টোলেও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়া ভিডিওতে ছোট থেকে বড় হওয়া পর্যন্ত অভিনেতা ও তার সমস্ত ভাই-বোনদের বেশ কিছু ঝলক পাওয়া গিয়েছে। শেহনাজের সাথেও অভিনেতার একাধিক না দেখা ঝলক মিলেছে এই ভিডিওতে। অভিনেতার বড় বোনের জন্মদিনেই ‘সামিনা’ নামের একজনের ইনস্টা অ্যাকাউন্ট থেকে এই ভিডিও শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে যা রীতিমতো ভাইরাল নেটজনতার একাংশের মাঝে।

Advertisement

অভিনেতার জীবনে তার মেয়ে সুহানা খান ও স্ত্রী গৌরী খান ছাড়াও আরো একজন গুরুত্বপূর্ণ মহিলা হলেন তার বড় বোন। অবশ্য সেই কথা আর আলাদাভাবে বলে দেওয়ার অপেক্ষা রাখে না। একাধিক সাক্ষাৎকারে অভিনেতার কাছ থেকেই সেই কথা শোনা গিয়েছে বারবার। জানা যায়, ছোট থেকেই শেহনাজ অনেক কষ্ট করেছেন। অনেক ধরনের পরিস্থিতির মধ্যে দিয়েও যেতে হয়েছে তাকে। ছোটবেলায় তাদের বাবা মারা যাওয়ার পর আঘাত সহ্য করতে পারেননি তিনি। বাবার মৃতদেহ দেখে পড়ে যান তিনি, যাতে তার মাথায় আঘাত লাগে। তারপর থেকেই বদলে গিয়েছিল অনেককিছু। এমনিতে তিনি খুব বুদ্ধিমতী ও শিক্ষিত একজন মানুষ বলেই জানা যায়। দেশের ডাক্তাররা জবাব দেওয়ার পর, দেশের বাইরেও চিকিৎসা করানো হয়েছে তার। তবে শেহনাজ মিডিয়ার চর্চা থেকে অনেকটাই দূরে থাকেন। অবশ্য অভিনেতার বোন হিসেবে অনেকেই চেনেন তাকে। সাম্প্রতিক এই ভিডিওটি ভাইরাল হওয়ার পরেই পুনরায় অভিনেতার পাশাপাশি নেটজনতার একাংশের মাঝে চর্চিত তিনিও।

Advertisement

Recent Posts