ভাইরাল & ভিডিও

Viral: ‘আই লাভ ইউ’ গানে সাহসী নাচলেন এই সুন্দরী, মুহূর্তের মধ্যে যৌবন ফিরে পাবেন বৃদ্ধরাও

সোশ্যাল মিডিয়া শেয়ার করা এই সমস্ত সাহসী ভিডিওগুলি চোখের পলকে ভাইরাল হয়ে পড়ে।

Advertisement

Advertisement

এই মুহূর্তে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইনস্টাগ্রামে কয়েক সেকেন্ডের একটি ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যে ভিডিওটি দেখার পর হাঁড় কাঁপানো শীতেও ঘামতে শুরু করেছেন নেটিজেনরা। শুধু তাই নয়, লীনা পলের সাহসিকতায় মুগ্ধ হয়েছেন অনেকেই। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর থেকে ২০ হাজারের বেশি মানুষ উপভোগ করেছে। যার অধিকাংশ নেটিজেনরা ভিডিওটি পছন্দ করেছে।

Advertisement

ভিডিওটি প্রসঙ্গে বলার আগে আমরা আপনাদের জানিয়ে রাখি, বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও। বিশেষ করে ভারতীয় তরুণীদের সাহসী ডান্স গুলি মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। সিনেমা জগতের একঘেয়ে বিনোদন থেকে মুক্তি পেতে আজকাল অনেকেই ইউটিউব ফেসবুক কিংবা ইনস্টাগ্রামে সংক্ষিপ্ত ভিডিও দেখে সময় কাটাতে পছন্দ করেন। যে কারণে সোশ্যাল মিডিয়া শেয়ার করা এই সমস্ত সাহসী ভিডিওগুলি চোখের পলকে ভাইরাল হয়ে পড়ে।

Advertisement

এই নিবন্ধে আমরা আপনাদের বলে রাখি, ইন্টারনেটের সহজলভ্যতার কারণে বিগত কয়েক বছর ধরে বলিউড অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি ইন্টারনেটের জগতে ভাইরাল হচ্ছেন গ্রামের সাধারণ মানুষও। আর তাই প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় একের পর এক ভিডিও আপলোড করছেন অনেকেই। যার মধ্যে কিছু সংখ্যক ভিডিও মানুষের মনোরঞ্জনের পাশাপাশি রীতিমতো ভাইরাল হচ্ছে ইন্টারনেটে।

Advertisement

আজকের দিনও একটি কয়েক সেকেন্ডের ভিডিও উঠে এসেছে সংবাদ শিরোনামে। যেখানে একটি ৩০ উর্ধ্ব মেয়ের সাহসিকতা দেখে ঘামতে শুরু করেছেন নেটিজেনরা। ভিডিওটিতে দেখা যাচ্ছে, অগোছালো শাড়িতে ওই যুবতীর দেহের বেশিরভাগ অংশ উন্মুক্ত রয়েছে। সেই শাড়ির ফাঁক দিয়ে অবশ্যই আপনি ওই যুবতীর হটনেসের পরিচয়ও পাবেন। জনপ্রিয় হিন্দি গানে ভারতীয় ওই যুবতীর বোল্ড পারফরমেন্স ইতিমধ্যে ইন্টারনেটে ট্রেন্ড ভিডিওতে পরিণত হয়েছে।

Recent Posts