অঙ্গুরি ভাবির চরিত্র নেওয়ার আগে শুভাঙ্গীকে এই পরামর্শ দিয়েছিলেন স্বামী

২০১৫ সালে শুরু হলেও এখনো জনপ্রিয়তাতে আঁচ পড়েনি "ভাবিজি ঘর পার হ্যায়" সিরিয়ালের

Advertisement

Advertisement

ভারতীয় দর্শকদের মধ্যে সিনেমা দেখার পাশাপাশি সিরিয়াল দেখার ট্রেন্ড বেশ ভালই রয়েছে। তাইতো একাধিক ভাষাতে প্রতিদিন সন্ধ্যাবেলা প্রত্যেকের বাড়িতেই টেলিভিশনে চলে কোনো না কোনো ধারাবাহিক। কমেডি সিরিয়াল হিসেবে একদিকে যেমন ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে, “তারক মেহতা কা উল্টা চশমা”, ঠিক অন্যদিকে বেশ জনপ্রিয়তা রয়েছে “ভাবিজি ঘর পার হ্যায়” সিরিয়ালের। এই সিরিয়ালটা শুরু হয়েছিল ২০১৫ সালে। তারপর প্রায় ৭ বছর পেরিয়ে গেছে। এখনও কমেডি শো হিসাবে প্রত্যেকের মনের মনিকোঠায় সযত্নে তোলা রয়েছে এই ধারাবাহিক।

Advertisement

শুরু থেকেই এই ধারাবাহিকের স্ক্রিপ্ট এবং সেইসাথে তারকাদের অসাধারণ অভিনয় জমিয়ে তুলেছিল সিরিয়ালটিকে। কমেডি শো হিসাবে ভারতে এই ধারাবাহিক একদম প্রথম তালিকায় থাকবে সারাজীবন। দীর্ঘ সময় ধারাবাহিকে বেশকিছু অভিনেতা-অভিনেত্রীর বদল হলেও, শোয়ের জনপ্রিয়তাতে তাতে এক বিন্দুও আঁচ পড়েনি। পুরনো আঙ্গুরী ভাবি শিল্পা শিন্ডের জায়গায় ধারাবাহিকে নতুনভাবে এসেছিলেন শুভাঙ্গী আত্রে। জানা যায়, ধারাবাহিকের জনপ্রিয়তা বাড়তে থাকলে শিল্পা শিন্দে নির্মাতাদের কাছ থেকে পারিশ্রমিক বাড়ানোর দাবি জানিয়েছিলেন। তাকে এমনিতেই এপিসোড পিছু ৩৫ হাজার টাকা করে দেওয়া হত। পারিশ্রমিক বাড়ানোর দাবি না মানলে শিল্পা শিন্দে সিরিয়াল ছেড়ে দেন। সেই জায়গাতেই এখন অঙ্গুরি ভাবির চরিত্র সামলাচ্ছেন শুভাঙ্গী আত্রে।

Advertisement

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী শুভাঙ্গী আত্রে বলেছিলেন যে তিনি “ভাবিজি ঘর পার হ্যায়” সিরিয়ালের পাশাপাশি অন্যান্য বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করার জন্য অফার পেয়েছিলেন। সেইসময় শুভাঙ্গীর স্বামী তাঁকে নতুন কোনো চরিত্র বা ভূমিকা বেছে নিতে পরামর্শ দিয়েছিলেন। কিন্তু স্বামীর পরামর্শ না শুনেই নিজের মনের ইচ্ছা পূরণ করার জন্য তিনি অঙ্গুরি ভাবীর চরিত্রে অভিনয় করতে রাজি হয়ে যান। তিনি মনে করতেন যে তার অভিনয় এর সাথে বেশ ভালোভাবেই খাপ খেয়ে যাবে অঙ্গুরি ভাবি চরিত্রটি।

Advertisement

বর্তমানে “ভাবিজি ঘর পার হ্যায়” সিরিয়ালের ১৭০০ তম পর্ব পূর্ণ হয়েছে। দীর্ঘ কয়েক বছর ধরে এই সিরিয়াল চললেও একফোঁটাও জনপ্রিয়তা কমেনি তাঁর। মাঝে অনেক চরিত্রে তারকা পরিবর্তন হলেও দর্শকদের কাছে ধারাবাহিকের টেস্ট একদম একই রকম রাখা হয়েছে। জানিয়ে রাখি এই সিরিয়ালে অনিতা ভাবীর চরিত্রে সৌমা ট্যান্ডনের পরিবর্তে নতুন করে এসেছিলেন নেহা পেন্ডসে। এছাড়া এই সিরিয়ালে নতুনভাবে এন্ট্রি নিয়েছেন বিদিশা শ্রীবাস্তব।

Recent Posts