‘ম্যায় ঝুকেগা নেহি’, পুষ্পা স্টাইলে ছোট্ট শিশুর দুর্দান্ত নাচ, তুমুল ভাইরাল ভিডিও

৩৪ লাখের কাছাকাছি মানুষ এই ভিডিওতে লাইক দিয়েছেন

Advertisement

Advertisement

গোটা দেশ এখন পুষ্পা জ্বরে আক্রান্ত। গতবছর ডিসেম্বর মাসের ১৭ তারিখে মুক্তি পেয়েছিল আল্লু অর্জুনের ছবি ‘পুষ্পা: দ্য রাইজিং স্টার’। এই চূড়ান্ত হিট সিনেমা দেশজুড়ে মোট ৫ টি ভাষা অর্থাৎ হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালামে মুক্তি পেয়েছে। সিনেমাটির বেশ কিছু অ্যাকশন সিকোয়েন্স এবং গানের স্টেপ সুপার ট্রেন্ডিং হয়ে উঠেছে। এছাড়া আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানার কেমিস্ট্রি ছিল দেখার মতো। দক্ষিণী এই ছবিটি বক্স অফিসে সমস্ত আয়ের রেকর্ড ভেঙেচুরে দিয়েছে।

Advertisement

আল্লু অর্জুনের অসাধারণ সুন্দর অভিনয়, তাঁকে ব্যাপক জনপ্রিয় করে তুলেছে এই কিছুদিনের মধ্যেই। সকলেই পুষ্পা সিনেমাটিকে তাড়িয়ে উপভোগ করতে পেরেছে। একাধিক তাবড় তাবড় বলিউড সিনেমা এই পুষ্পার সামনে ফিকে হয়ে গিয়েছে। এমনকি দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক মহলেও এই সিনেমার ক্রেজ কিছু কম নয়। অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নার থেকে শুরু করে বিভিন্ন আন্তর্জাতিক সেলিব্রেটিরা পুষ্পা স্টাইলে সোশ্যাল মিডিয়াতে ভিডিও বানিয়ে সকলকেই অবাক করে দিয়েছে। এছাড়াও এটা বলার অপেক্ষা রাখে না এই দেশের সোশ্যাল মিডিয়াতে কতটা জনপ্রিয় পুষ্পা সিনেমাটি। ছোট বাচ্চা থেকে শুরু করে বয়স্ক সকলেই এই পুষ্পার গান বা ডায়লগ এর ভিত্তিতে রিল বানিয়ে ভাইরাল হয়েছেন। তবে সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে অবাক হবেন আপনিও।

Advertisement

আসলে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে একটি ছোট্ট শিশু ঠিক আল্লু অর্জুনের অনুকরণ করে পুষ্পার জনপ্রিয় ডায়লগে ভিডিও বানিয়েছে। সে একেবারে ফিল্মি স্টাইলে জনপ্রিয় সংলাপ, “পুষ্পা, পুষ্পরাজ, ম্যায় ঝুঁকেগা নেহি” এ অভিনয় করেছে। ভিডিওটি দেখে যেন মনে হচ্ছিল কোন দক্ষিণ ভারতীয় সুপারস্টার ওই ছোট্ট শিশুটি। ভিডিওটি দেখে যেমন সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা অবাক হয়ে গিয়েছিল ঠিক তেমনি অবাক হয়ে গেছিল সেখানে উপস্থিত অন্যান্য শিশুরাও।

Advertisement

ভিডিওটি পোস্ট করা হয় hitesh_nayak.99 নামক একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়ার সাথে সাথেই তুমুল ভাইরাল হয়ে যায়। অগুনতি মানুষ ভিডিওটি দেখেছেন এবং ৩৪ লাখের কাছাকাছি মানুষ ভিডিওতে লাইক দিয়েছেন। ভিডিও দেখে তো একজন কমেন্ট করে বসেছেন, “পুষ্পার ছোটবেলার অভিনয় করার জন্য পরিচালককে এই শিশুর সাথে কথা বলতে হত”। এছাড়াও রসিকতা করে নেটিজেনরা বিভিন্ন ধরনের কমেন্ট করেছেন এই ভিডিওতে। ভিডিওটি এখনও অব্দি না দেখে থাকলে অবশ্যই এখানে দেখে নিন।

Recent Posts