দিল্লির এক রিক্সাচালকের পুত্রের পাশে দাঁড়ালেন হৃত্বিক রোশন, দিলেন ৩ লক্ষ টাকা

দিল্লির এক রিক্সাচালকের ২০ বছরের পুত্র কামাল সিং এর হাতে ৩ লক্ষ টাকা তুলে দিয়েছেন বলিউডের হৃত্বিক রোশন।।

Advertisement

Advertisement

হৃত্বিক নিজেই একজন দুর্দান্ত ডান্সার। তাঁর নাচে মুগ্ধ A to Z. অভিনয়ের দক্ষতা যেমন তিনি প্রমাণ করেছেন তেমন শৈল্পিক মর্যাদাও অটুট রেখেছেন এই অভিনেতা। এবারে এই গ্রিক গড ধারন করলেন মানবিকতার রূপ। বলিউডের অন্যান্য অভিনেতাদের মত তিনিও এক ২০ বছরের ছেলের স্বপ্ন পূরণের জন্য নিজের হাত বারিয়ে দিলেন। দিল্লির বিকাশ পুরীর বাসিন্দা কামাল সিংয়ের জন্য নিজের সংস্থা এইচআরএক্স ফিল্মসের মাধ্যমে এই বিপুল পরিমাণ অর্থ দিয়েছেন তারকা।

Advertisement

Advertisement

কে এই কামাল সিং? কেন তাঁকে ৩ লক্ষ টাকা দিলেন এই তারকা?

Advertisement

কামাল সিং হলেন এক উঠতি ব্যালে ডান্সার। এই যুবককে ব্যালে ডান্সারের ট্রেনিংয়ের জন্য ৩ লক্ষ টাকা অর্থ সাহায্য করলেন হৃত্বিক,যাতে সেই যুবক দ্য ইংলিশ ন্যাশান্যাল ব্যালে স্কুল অফ লন্ডনে প্রশিক্ষণ নিতে পারে।

অর্থ সাহয্যকারী একটি প্ল্যাটফর্ম রয়েছে যার নাম কেট্টো (Ketto), যেখানে কামাল তাঁর নিজের সমস্যার কথা জানায়। লেখেন – “চার বছর আগে আমি কোনওদিন ব্যালের নামও শুনিনি। আমার বাবা একজন ই-রিক্সাচালক, আমি স্থানীয় একটি সরকারি স্কুলে লেখাপড়া করি সব সময়েই মনপ্রাণ চাইত নাচতে।ভাগ্যের ফেরে আমি যোগ দিই ম্যাসেরাট্রো ফেরনান্দো আগুইয়েরার নাচের ক্লাসে। যিনি নয়া দিল্লিতে একটি নাচের স্কুল চালান। সেখানেই জানতে পারি ব্যালে কাকে বলে?” এই পোস্ট চোখে আসার পরেই অভিনেতা হৃত্বিক মানবিক হয়ে উঠলেন। বাড়িয়ে দিলেন সাহায্যের হাত।

কামালের ব্যাঙ্ক অ্যাকাউন্টে পৌঁছে গিয়েছে ৩ লক্ষ টাকার অনুদান। এই খবর ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছেন কামালের গুরু ম্যাসেরাট্রো ফেরনান্দো আগুইয়েরা।

Recent Posts