বিনোদন

Sunita Baby Dance: লাস্যময়ী সুনিতা বেবির সেক্সি ডান্সে তোলপাড় সোশ্যাল মিডিয়া, রাতের অন্ধকারে দেখুন

সোশ্যাল মিডিয়ায় সুনিতা বেবির কয়েক কোটি ফলোয়ার্স রয়েছে। যারা নিয়মিত তার ডান্স গুলি উপভোগ করেন এবং খোলা স্টেজে তার ওপর নোটের বৃষ্টি করেন।

Advertisement

Advertisement

বিগত কয়েক বছরে বলিউডের ধারাবাহিক অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়েছেন একাধিক ভারতীয় যুবতী। যারা তাদের সাহসী পারফরমেন্সের মাধ্যমে নেটিজেনদের মনে জায়গা করে নিয়েছেন। যদি সোশ্যাল মিডিয়ায় ডান্সের কথা বলি, তবে বর্তমানে যে জিনিসটি সর্বাপেক্ষা ভাইরাল হচ্ছে সেটি হল হরিয়ানভি ডান্স। যেখানে সাহসিকতার সর্বোচ্চ সীমা অতিক্রম করতে দেখা যাচ্ছে যুবতীদের।

Advertisement
Advertisement

যদি হরিয়ানাভি ডান্সের কথা বলি, তবে বিগত এক দশেকেরও বেশি সময় ধরে সোশ্যাল মিডিয়া প্রেমীদের হৃদয়ে আগুন জ্বালিয়ে চলেছেন স্বপ্না চৌধুরী। যদিও বর্তমান সময়ে তার একাধিক প্রতিদ্বন্দ্বী উষ্ণতার স্পর্শ দিচ্ছেন নেটিজেনদের। হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে স্বপ্না চৌধুরীর পরে যদি কেউ আধিপত্য বিস্তার করে থাকেন তিনি হলেন সুনিতা বেবী। যিনি প্রত্যেকটি ডান্সে সাহসিকতার চরম সীমানা উত্তীর্ণ করেছেন। আপনারা জানলে অবাক হবেন, সোশ্যাল মিডিয়ায় সুনিতা বেবির কয়েক কোটি ফলোয়ার্স রয়েছে। যারা নিয়মিত তার ডান্স গুলি উপভোগ করেন এবং খোলা স্টেজে তার ওপর নোটের বৃষ্টি করেন।

Advertisement

এই হরিয়ানভি নৃত্যশিল্পীর সাহসী স্টেপে মুগ্ধ হননি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হচ্ছে সুনিতা বেবির একাধিক ডান্স ভিডিও। যেখানে তাকে সাহসী ভঙ্গিমায় নেটিজেনদের হৃদয়ে দোলা দিতে দেখা যাচ্ছে। আমরা আপনাদের বলি, সুনিতা বেবি কেবল তার নাচ দিয়েই নয়, তার স্টাইল দিয়েও ইন্টারনেটে তরঙ্গ তৈরি করেছেন। বর্তমানে তার যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে, সুনিতা বেবির প্রোগ্রাম দেখতে ভিড় করছেন হাজার হাজার মানুষ।