বিনোদন

Sunita Baby: সেক্সি চাল দিয়ে আলোড়ন সৃষ্টি করলেন সুনিতা বেবী, ভিডিও দেখে ঘামছেন নেটিজেনরা

বিগত কয়েক বছরে যদি হরিয়ানাভি ডান্স কুইন স্বপ্না চৌধুরীকে কেউ টেক্কা দিয়ে থাকেন, তবে তিনি হলেন সুনিতা বেবী।

Advertisement

Advertisement

হরিয়ানভি ডান্সের প্রসঙ্গ আসলেই সবার প্রথমে যে নামটি মুখে চলে আসে তিনি হলেন স্বপ্না চৌধুরী। এক কথায় বলা যেতেই পারে, স্বপ্না চৌধুরীর হাত ধরে হরিয়ানভি ডান্সের জনপ্রিয়তা বেড়েছে প্রতিনিয়ত। বিগত এক দশকেরও বেশি সময় ধরে স্বপ্ন চৌধুরী সোশ্যাল মিডিয়ায় হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে একছত্র অধিপত্য বিস্তার করেছেন। যদিও বর্তমানে স্বপ্না চৌধুরীর একাধিক প্রতিদ্বন্দ্বী উষ্ণতা বাড়িয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

বিগত কয়েক বছরে যদি হরিয়ানাভি ডান্স কুইন স্বপ্না চৌধুরীকে কেউ টেক্কা দিয়ে থাকেন, তবে তিনি হলেন সুনিতা বেবী। আমরা আপনাদের জানিয়ে রাখি, হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে স্বপ্না চৌধুরীর একচ্ছত্র অধিপত্যে অন্যতম প্রতিযোগী হিসেবে নাম লিখিয়েছেন এই সুনিতা বেবী। মূলত তার হটনেস এবং সাহসী স্টেপ গুলির জন্য নেটিজেনরা বেশি পছন্দ করে থাকেন। আপনি নিঃসন্দেহে সুনিতা বেবীর ভিডিওগুলি দেখার পর অনুমান করতে পারবেন, কত বেশি ফলোয়ার্স রয়েছে তার। পাশাপাশি তার নাচের স্টেপগুলো আপনার হৃদয়ে দোলা দিতে বাধ্য করবে।

Advertisement

সম্প্রতি, সাহসী হরিয়ানভি নৃত্যশিল্পী সুনিতা বেবী একটি স্টেজ ফাংশনের ভিডিও শেয়ার করা হয়েছে ইউটিউবে। যেখানে তাকে সাহসী ডান্সের মাধ্যমে দর্শকদের উত্তপ্ত করতে দেখা গেছে। শুধু তাই নয়, ভিডিওটিতে দেখা যাচ্ছে, সুনিতা বেবির “বোতল স্টেপের” কারণে যৌবন ফিরে পাচ্ছেন বৃদ্ধরাও। আপনি যদি এই মুহূর্তে একাকীত্ব বোধ করেন, সেক্ষেত্রে এক্ষুনি এই সাহসী ডান্সের ভিডিওটি উপভোগ করুন। আমরা আপনাদের বলি, ভিডিওটি এখনও পর্যন্ত লক্ষাধিক মানুষ উপভোগ করেছে। রইল ভিডিওটির লিংক-

Advertisement

Recent Posts