বিনোদন

Video: নেট দুনিয়ায় আলোড়ন সৃষ্টি করলেন Sunita Baby, এই ভিডিও দেখলে যৌবন ফিরে পাবেন বৃদ্ধরাও

সম্প্রতি সুনিতা বেবির একটি স্টেজ ফাংশনের ভিডিও শেয়ার করা হয়েছে ইউটিউবে। যেখানে তাকে সাহসী ডান্সের মাধ্যমে দর্শকদের উত্তপ্ত করতে দেখা গেছে।

Advertisement

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যে সমস্ত ভিডিওগুলি রীতিমতো ভাইরাল হচ্ছে, তার মধ্যে অধিকাংশই থাকছে সাহসী ডান্সের ভিডিও। বিশেষ করে ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিওগুলি রীতিমতো আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠছে যুবকদের কাছে। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় একচ্ছত্র আধিপত্য বিস্তার করছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। মূলত তারা তাদের হট ফিগার এবং সাহসী ডান্সের জন্য সোশ্যাল মিডিয়ায় আলাদা পরিচিতি লাভ করেছেন।

Advertisement

যদি হরিয়ানাভি ডান্সের কথা বলি, সেক্ষেত্রে সবার প্রথমে যে নামটি চোখের সামনে ভাসে সেটি হল স্বপ্না চৌধুরী। বিগত ১ দশকেরও বেশি সময় ধরে নিজের উষ্ণ পারফরমেন্সের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করেছেন তিনি। জানলে অবাক হবেন, এই মুহূর্তে স্বপ্না চৌধুরীর ভক্তের সংখ্যা কয়েক কোটি। শুধু তাই নয়, তার কোন গান সোশ্যাল মিডিয়ার নজরে আসতেই তা ক্ষনিকের মধ্যে রীতিমতো ভাইরাল হয়ে পড়ে।

Advertisement

তবে স্বপ্না চৌধুরীর পরে যে নামটি সবচেয়ে বেশি মানুষ পছন্দ করেন তিনি হলেন সুনিতা বেবি। হরিয়ানভি ডান্সের মাধ্যমে ইতিমধ্যে স্বপ্না চৌধুরীর অন্যতম প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছেন তিনি। বিগত বেশ কয়েক বছর ধরে তার একাধিক সাহসী ভিডিও সোশ্যাল মিডিয়ার নজরে এসেছে। যেগুলি কোটি কোটি মানুষ উপভোগ করেছেন।

Advertisement

সম্প্রতি সুনিতা বেবির একটি স্টেজ ফাংশনের ভিডিও শেয়ার করা হয়েছে ইউটিউবে। যেখানে তাকে সাহসী ডান্সের মাধ্যমে দর্শকদের উত্তপ্ত করতে দেখা গেছে। শুধু তাই নয়, ভিডিওটিতে দেখা যাচ্ছে সুনিতা বেবির সাহসী ডান্সে যৌবন ফিরে পাচ্ছেন বৃদ্ধরাও। আপনি যদি এই মুহূর্তে একাকীত্ব বোধ করেন, সেক্ষেত্রে এক্ষুনি এই সাহসী ডান্সের ভিডিওটি উপভোগ করুন।

Recent Posts