মিউজিক

Haryanvi Dance Video: ‘চাল শারাবি’র তালেই মঞ্চ কাঁপালেন রচনা তিওয়ারি, নাচলেন দর্শকরাও

Advertisement

Advertisement

নেটদুনিয়ায় হরিয়ানভি গানের ভিডিও প্রায়ই ভাইরাল হয়ে থাকে। এই ধরনের গানের সাথে নাচতে দেখা যায় বহুজনকে। হারিয়ানভি ডান্সার হিসেবে রচনা তিওয়ারি কম পরিচিত নন দর্শকদের মাঝে। তিনি সেখানকার জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীদের মধ্যে একজন। স্টেজের উপর তার নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন বহুমানুষ। তিনি যে নিজের নাচের প্রতিভার মাধ্যমে বহু মানুষের মাঝে পরিচিত হয়েছেন, তা বলাই বাহুল্য। সম্প্রতি তার নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। রইল সেই ভিডিওই।

Advertisement
Advertisement

‘ত্রিমূর্তি ক্যাসেটস’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে রচনা তিওয়ারির এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে ৪ বছর আগে। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার নাচের এই ভিডিওটি পৌঁছে গিয়েছে ৪ লাখের কাছাকাছি মানুষের কাছে। তিনি স্টেজের উপর উঠলে লোকের ভিড় সামলানো মুশকিল হয়ে পড়ে। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতেই রচনা তিওয়ারিকে জনপ্রিয় ধামাকেদার হরিয়ানভি গান ‘চাল শারাবি’র তালেই রীতিমতো স্টেজ কাঁপাতে দেখা গিয়েছে। অবশ্য সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই।

Advertisement

৪ বছর আগেকার এই ভাইরাল হওয়া ভিডিওতে রচনা তিওয়ারিকে ধুসর ও হলুদ রঙের সালোয়ার কামিজে দেখা গিয়েছিল। নিয়েছিলেন মানানসই ওড়নাও। উল্লেখ্য, জনপ্রিয় ধামাকেদার হরিয়ানভি গান ‘চাল শারাবি’র তালেই সম্প্রতি মঞ্চ কাঁপিয়েছেন তিনি। পাশাপাশি সেখানে উপস্থিত সকল দর্শকদের মনও জয় করে নিয়েছিলেন রচনা। তার সেই পারফর্ম্যান্স দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন সেখানে উপস্থিত সকলেই, সেকথা ভাইরাল হওয়া ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হবে। সম্প্রতি রচনা তিওয়ারির এই নাচের ভিডিওটি আবারো ভাইরাল হওয়ার পর থেকেই পুনরায় নেটনাগরিকদের একাংশের মাঝে ও হরিয়ানভি দর্শকদের মধ্যে চর্চায় উঠে এসেছেন তিনি।