বিনোদন

Muskan Baby: হরিয়ানভি গানে দুর্দান্ত নাচলেন মুসকান বেবী, সাহসিকতায় ব্যর্থ স্বপ্না চৌধুরীও

হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে স্বপ্না চৌধুরী, রচনা তিওয়ারির মত একাধিক যুবতীরা সাহসিকতার চরম সীমা অতিক্রম করলেও সম্প্রতি সোশ্যাল মিডিয়ার নজরে এসেছেন মুসকান বেবী।

Advertisement

Advertisement

আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, সাহসিকতার দিক থেকে বিগত কয়েক বছরে বারবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। যারা তাদের হটনেস এবং চরম সাহসিকতা দিয়ে পাগল করে তুলেছেন নেটিজেনদের। শুধু তাই নয়, হট ফিগার এবং রসালো যৌবন দেখিয়ে মুহূর্তের মধ্যে মিডিয়া পাড়ায় আলোড়ন সৃষ্টি করেছেন। আপনারা জানলে অবাক হবেন, এই সমস্ত হরিয়ানভি নৃত্যশিল্পীদের সাহসী ডান্সের ভিডিও প্রকাশ্যে আসলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে।

Advertisement

উল্লেখ্য, হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে স্বপ্না চৌধুরী, রচনা তিওয়ারির মত একাধিক যুবতীরা সাহসিকতার চরম সীমা অতিক্রম করলেও সম্প্রতি সোশ্যাল মিডিয়ার নজরে এসেছেন মুসকান বেবী। যিনি নিজের সাহসিকতা এবং হট ফিগারের সাহায্যে স্বপ্না চৌধুরীর প্রতিদ্বন্দ্বী হিসেবে আত্মপ্রকাশ করেছেন। আমরা আপনাদের বলি, বর্তমানে সোশ্যাল মিডিয়ায় মুসকান বেবীর কোন ভিডিও রিলিজ হলেই তা লাইন দিয়ে দেখেন তার ভক্তরা।

Advertisement

স্বপ্না চৌধুরীর পরে যিনি সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি আলোড়ন সৃষ্টি করেছেন তিনি হলেন মুসকান বেবী। যিনি তার জিরো ফিগার এবং হটনেসের কারণে বারবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন। উল্লেখ্য, খোলা স্টেজে তার একের পর এক সাহসী স্টেপ তরুণদের বুকে তীর বিদ্ধ করে।

Advertisement

বর্তমানে এই সাহসী নৃত্য শিল্পীর একটি স্টেজ প্রোগ্রামের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে ইন্টারনেটে। যেখানে তাকে সবুজ রঙের টাইট স্যুটে মঞ্চ কাঁপাতে দেখা গেছে। এখানেই শেষ নয়, ‘ছাইল ছাবিলা বলমা মেরা’ গানে তার প্রতিটি সাহসী স্টেপে তার রসালো যৌবন দেখে উপস্থিত দর্শকদের মধ্যে শিহরণ জাগতেও দেখা গেছে। হাতে সময় থাকলে মুসকান বেবীর এই সাহসী পারফরমেন্সের ভিডিওটি উপভোগ করুন-