KKR শিবিরে বড় ধাক্কা, চোটের কারণে ছিটকে গেলেন এই তারকা ক্রিকেটার

Advertisement

Advertisement

কাঁধে আঘাতের কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৩ তম আসর থেকে বাদ পড়েছেন কলকাতা নাইট রাইডার্সের পেসার হ্যারি গার্নি। নটিংহামশায়ার এই পেসার পরের মাসে অর্থ সেপ্টেম্বরে অস্ত্রোপচার করাবেন এবং তাই সংযুক্ত আরব আমিরশাহিতে তার আইপিএল ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সের শিবির মিস করার পাশাপাশি পুরো টুর্নামেন্ট এর বাইরে চলে গেলেন।

Advertisement

ভারতের ক্রিকেট বোর্ড অব কন্ট্রোল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের বহুল প্রতীক্ষিত ২০২০ সংস্করণটি (আইপিএল ২০২০) ১৯ সেপ্টেম্বর থেকে শুরু করার প্রস্তুতি নিচ্ছে, ফাইনালটি আগামী ১০ নভেম্বর অনুষ্ঠিত হবে। নগদ সমৃদ্ধ লিগটি অনুষ্ঠিত হবে দুবাই, আবুধাবি এবং শারজাহের তিনটি ভেন্যুতে। সেই জন্য প্রত্যেকটি ফ্র্যাঞ্চাইজি ইতিমধ্যেই সংযুক্ত আরব আমিরশাহীতে পৌঁছে গিয়েছে।

Advertisement

গার্নি কলকাতা নাইট রাইডার্সের সাথে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে আত্মপ্রকাশ করেছিলেন এবং গত বছর প্রথম একাদশে জায়গা করে নিয়েছিলেন। এই বাম-হাতি পেসার আইপিএল ২০১৯ এ আটটি ম্যাচে কেকেআরকে উপস্থাপন করেছিলেন এবং ৭.৮১ এর ইকোনমি বজায় রেখে ৭ টি উইকেট নিয়েছিলেন। জয়পুরে রাজস্থান রয়্যালসের বিপক্ষে চার ওভারে ২৫ রানে ২ উইকেট জয়ের জন্য তিনি ম্যান অফ দ্য ম্যাচ পুরস্কার‌ও পেয়েছিলেন। ইতিমধ্যেই কলকাতা নাইট রাইডার্স দল সংযুক্ত আরব আমিরশাহী পৌঁছে গিয়েছে এবং বিসিসিআই নির্ধারিত প্রটোকল অনুযায়ী কোয়ারেন্টাইন পর্ব কাটাচ্ছে। হ্যারি গার্নির পরিবর্তে নাইট রাইডার্স কর্তৃপক্ষ কাকে দলে নিবি তা নিয়ে আলোচনা করছে।

Advertisement

Recent Posts