ভাইরাল & ভিডিও

Viral Video: গুঙ্গুন গুপ্তা ইনস্টাগ্রামে সেক্সি ভিডিও শেয়ার করেছেন, লোকেরা বারবার প্লে করে দেখছে

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় হয়েছে বেশ জনপ্রিয়

Advertisement

Advertisement

ইন্সটাগ্রাম ইনফ্লুয়েন্সার এবং ইউটিউব তারকা গুনগুন গুপ্তা আবারও সোশ্যাল মিডিয়ার শিরোনামে। কিছুদিন আগে তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যাবার পর থেকেই অনেকেই তাকে কটাক্ষ করতে শুরু করেছিলেন। এই ভিডিওতে গুনগুন এর কিছু প্রাইভেট মোমেন্টস ভাইরাল হয়ে যায়। তবে এখনো পর্যন্ত ঠিক করে বলা যাচ্ছে না ওই ভিডিওতে আদৌ গুনগুন গুপ্ত ছিলেন কিনা। তবে এই চর্চা এখন অনেকটাই দূরে। এখন নতুন একটি ভিডিওর খাতিরে সোশ্যাল মিডিয়াতে আবারো একবার শিরোনামে এসেছেন গুনগুন গুপ্তা। তার একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলতে শুরু করেছে। কালো ও গোলাপি পোশাকে হিন্দি গানে দুরন্ত নাচ করে তিনি সকলকে চমকে দিয়েছেন এই ভিডিওতে। ভিডিওটি ইন্টারনেট দুনিয়ায় রীতিমতো আলোরন সৃষ্টি করেছে।

Advertisement

গুনগুন গুপ্তার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। এই ভিডিওতে তাকে একটি হিন্দি গানের সঙ্গে নাচ করতে দেখা যায়। এই ভিডিওতে তার পড়নে রয়েছে একটি কালো রঙের ক্রপ টপ এবং একটি গোলাপি রঙের প্যান্ট। এই ভিডিওতে তার নাচ সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় হয়েছে।

Advertisement

জানিয়ে রাখি, গুনগুন গুপ্তা দিল্লির পশ্চিমবিহারে বসবাসকারী একজন কলেজ ছাত্রী এবং গত বছরই দ্বাদশ শ্রেণির পাস করেছেন তিনি। তবে দ্বাদশ শ্রেণীতে পড়া চলাকালীন সময় থেকেই তিনি নিজের সোশ্যাল মিডিয়া জার্নি শুরু করেন। তার প্রথম দিনগুলিতে তিনি রাতে ঘর বন্ধ করে আয়নার সামনে দাঁড়িয়ে ভিডিও করতেন। পরিবারের সদস্যদের ভয়ে তিনি নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে তাদেরকে ব্লক করে দিয়েছিলেন। এখন তিনি একজন তারকা তাই সকলেই তাকে বেশ সাপোর্ট করেন।

Advertisement

Recent Posts