ভাইরাল & ভিডিও

VIRAL: ‘সামি সামি’ গানেই নাতির সঙ্গে উদ্দাম নাচ ঠাকুমার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

নিত্যদিন সোশ্যাল মিডিয়ার পাতায় একাধিক ভিডিও ভাইরাল হচ্ছে। কোনো ভিডিও কিংবা ছবি তা ভালো হোক কিংবা খারাপ! তা যদি নেটনাগরিকদের দৃষ্টি আকর্ষণ করতে পারে, তাহলে সেটি ভাইরাল হতে বাধ্য। সেইসমস্ত ভিডিওগুলির মধ্যে এমন কিছু ভিডিও থাকে, যা আমাদের মন ছুঁয়ে যায়। যা দেখে কিছুক্ষণের জন্য হলেও মানুষের মধ্যে একটা ভালো লাগা কাজ করে। সম্প্রতি তেমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

সোশ্যাল মিডিয়া বর্তমান যুগে আজকের প্রজন্মের কাছে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই বহু মানুষ পরিচিতি পেয়েছেন নেটমাধ্যমের একাংশের মাঝে। তবে শুধুমাত্র আজকের প্রজন্ম নয় আট থেকে আশি সকলেই এই মুহুর্তে মজে রয়েছেন সোশ্যাল মিডিয়ায়। নিজেদের অবসর কাটানোর জন্য বেশিরভাগ মানুষ বেছে নিচ্ছেন এই সোশ্যাল মিডিয়াকেই।

Advertisement

প্রতিটি মানুষের কাছে আলাদা আলাদা সম্পর্কের গুরুত্ব রয়েছে আলাদা আলাদা। সমস্ত ধরনের সম্পর্কগুলোর মাঝে ঠাকুমা-নাতির সম্পর্ক ভীষণরকম মিষ্টি। সম্প্রতি ইউটিউবের মাধ্যমে তেমনি একটি মিষ্টি সম্পর্ক চোখে পড়েছে নেটিজেনদের। নাতির কাছে ঠাকুমা নাচ শিখছে জনপ্রিয় গান ‘সামি সামি’র তালে। এই ভিডিওটি শেয়ার হতেই ভাইরাল হয়ে গিয়েছে। এমন মিষ্টি ভিডিও দেখে পছন্দ করেছেন সকলেই।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে একেবারে গ্রাম্য পরিবেশে মাটির বাড়ির সামনের উঠানে ঠাকুমাকে নিয়েই ‘সামি সামি’ গানের তালে নাচছে এক যুবক। সম্ভবত ভিডিওতে তাদের তামিল ভাষাতেই কথা বলতে শোনা গিয়েছে। ভিডিওটিতে দেখা গিয়েছে ছেলেটি তার ঠাকুমাকে ‘সামি সামি’ গানের সিগনেচার স্টেপ শেখাচ্ছিলেন। নাতির সাথে তাল মিলিয়ে তিনিও শিখছিলেন সেটা। এই ভিডিওটি ‘কাথুকারুপ্পু কালাই’ নামক ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে তিনমাস আগে। বর্তমানে যার ভিউজ ৪০ লাখ ছাড়িয়েছে। এই ভিডিওটি পছন্দ করেছেন বহু নেটিজেন। ভাষার থেকেও নাতি-ঠাকুমার সম্পর্কটাই দৃষ্টি আকর্ষণ করেছে নেটিজেনদের।