Categories: বিনোদন

আঁটোসাঁটো সালোয়ার পরে শরীর দেখিয়ে নাচ করলেন গোরি নাগোরি, দর্শনীয় নাচ করেছে

গোরি নাগোরির স্টেজ শো হলেই তাতে ভিড় উপচে পড়ে

Advertisement

Advertisement

হরিয়ানভি ইন্ডাস্ট্রি সম্বন্ধে অবগত সকলেই গোরি নাগোরির নাম অবশ্যই জানেন। সে তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করে নিয়েছে। গোটা ভারতের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন এই গোরি নাগোরির ফ্যান। বিশেষ করে রাজস্থান এবং হরিয়ানাতে ব্যাপক জনপ্রিয় এই নৃত্যশিল্পী। তিনি স্বপ্না চৌধুরী ও সুনিতা বেবির থেকেও বেশী জনপ্রিয়তা পাচ্ছেন আজকাল। অনেক স্টেজ শোতেই দেখা মেলে তাঁর। গানের তালে তাঁর কোমর দোলানো বা কিলার এক্সপ্রেশন এর ফ্যান লাখ লাখ মানুষ।

Advertisement

গোরি নাগোরির স্টেজ শো হলেই তাতে ভিড় উপচে পড়ে। গানের তালে তার কিলার নাচের ভঙ্গি মোহিত করে সকলকেই। আপাতভাবে নাচ দেখলে আপনার অশ্লীল মনে হলেও সেই নাচ দেখতে ভিড় জমায় প্রচুর মানুষ। সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে গোরি নাগোরির একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যাতে গানের তালে দেশি স্টাইলে তুমুল নাচ করেছেন তিনি। নাচের পাশাপাশি তার অঙ্গভঙ্গি দেখে লজ্জায় পড়ে যেতে পারেন আপনিও।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে গোরি নাগোরি একটি স্টেজ শো ভিডিওতে ব্যাপক অঙ্গভঙ্গি করে নাচছেন। তাঁর নাচ দেখতে উপস্থিত হয়েছিলেন হাজার হাজার। গোরি একটি টাইট সালোয়ার সুট পরে ব্যাপক কায়দায় নাচ করেছেন। নাচের মাঝে তাঁর কামুক এক্সপ্রেশন মন জয় করেছে সকলের। তাঁর ব্রেকড্যান্স দেখে বুড়োরাও যৌবন ফিরে পাবেন। ‘বদলি বদলি লাগে‘ গানের তালে কোমর দুলিয়ে সবুজ সালোয়ার কামিজ পরে ফর্সা শরীর দেখিয়ে ব্যাপক নাচ করেছেন তিনি। তাঁর হট ড্যান্স মুভ ও কিলার লুক দেখতে এই ভিডিওটি ইন্টারনেটে আসতেই ভাইরাল হয়ে গেছে। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement

Recent Posts