বিনোদন

Gori Nagori: খোলা স্টেজে নেচে আলোড়ন সৃষ্টি করলেন গোরি নাগরী, লাখ লাখ মানুষ উপভোগ করেছে এই ভিডিও

গোরি নাগরীর এই হট পারফরম্যান্স দেখলে ঘাম ঝরবে আপনার শরীর থেকে।

Advertisement

Advertisement

স্বর্ণকেশী গোরি নাগরীর সাহসী পারফরমেন্সের এই ভিডিওটি দেখে নিদ্রাহীন রাত কাটাচ্ছেন যুবকরা। আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে গোরি নাগরী এমন একজন সাহসী নৃত্যশিল্পী, যার ভিডিওগুলি উপভোগ করার জন্য অধীর আগ্রহে সোশ্যাল মিডিয়া অপেক্ষা করে থাকেন নেটিজেনরা। খোলা স্টেজে তার সাহসী পারফরমেন্স দেখতে দূরদূরান্ত থেকে ভিড় জমান তার ভক্তরা।

Advertisement

আমরা আপনাদের বলি, গোরি নাগরী তার চরম সাহসিকতার জন্য কোটি কোটি যুবকের রাতের স্বপ্ন পরী-তে পরিণত হয়েছেন। তার কার্ভি ফিগার এবং চরম হটনেস যে কারোর শরীর থেকে ঘাম ঝরাতে মহা ঔষধ হিসেবে কাজ করে। আপনারা জানলে অবাক হবেন, তার ডান্সের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই কোটি কোটি ভিউ অর্জন করে নেয়।

Advertisement

যদি হরিয়ানাভি ডান্সের ক্ষেত্রে স্বপ্না চৌধুরীর প্রতিদ্বন্দী কেউ থেকে থাকেন, তবে তিনি হলেন গোরি নাগরী। যিনি হরিয়ানভি মঞ্চে নাচের মাধ্যমে নিজের শক্ত জায়গা তৈরি করেছেন। গোরি নাগরীর পরিচয় এমন যে, তার পরিচয় আলাদাভাবে বলে দিতে হয় না। হরিয়ানভি নৃত্যশিল্পী এবং গায়িকা গোরি নাগোরি তার দুর্দান্ত নাচের চাল নিয়ে সবাইকে নিজের দিকে আকৃষ্ট করতে বাধ্য করেছে। তার একাধিক ভিডিও ইতিমধ্যে মানুষের মনে আলোড়ন সৃষ্টি করেছে। মূলত তার সেক্সি ডান্স স্টেপ এবং মায়াবী রূপ, দর্শকের ঘায়েল করতে হাতিয়ার হিসেবে কাজ করে।

Advertisement

সম্প্রতি গোরি নাগোরির যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, সেখানে দেখা যাচ্ছে সামনে বসে থাকা যুবকরা নোটের বৃষ্টি করছেন এই জনপ্রিয় হরিয়ানভি নৃত্যশিল্পীর ওপর। মূলত, তার সাহসী ডান্স এবং মঞ্চের ওপর দুর্দান্ত পারফরমেন্স দেখে তাকে উৎসাহিত প্রদান করতেই নোটের বৃষ্টি করছেন তরুণরা। এই বেলা সাহসী এই নৃত্য শিল্পীর সেরা পারফরমেন্সটি উপভোগ করে ফেলুন-

Recent Posts