ভাইরাল & ভিডিও

Dance Video: হলুদ শাড়িতে ঠুমকা লাগালেন এই সুন্দরী যুবতী, কিলার এক্সপ্রেশনে ঘায়েল পুরুষ ভক্তরা

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরেছেন, ফলও পেয়েছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। এক্ষেত্রে পিছিয়ে থাকেন না তারকারাও।

Advertisement

এই মুহূর্তে নিজের রিল ভিডিওর সূত্র ধরেই একাংশের মাঝে চর্চায় উঠে এসেছেন ভ্রুশিকা মেহেতা। হিন্দি টেলিভিশন জগৎ-এর অন্যতম পরিচিত মুখ তিনি। অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন দক্ষ নৃত্যশিল্পীও, সেকথা অজানা নয় তার অনুরাগীমহলের। সম্প্রতি বিদেশের মাটি থেকেই বলিউডের গানে হলুদ শাড়িতে রিল ভিডিও বানালেন ভ্রুশিকা। এখন সেই ঝলকেই ঘায়েল তার অনুরাগীমহলের একাংশ।

Advertisement

চলতি বছরেই মুক্তি পেয়েছে রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর অভিনীত ‘তু ঝুটি ম্যা মাক্কার’। উল্লেখ্য ছবির প্রতিটি গানই হিট করেছিল দর্শকদের মাঝে। এবার সেই ছবিরই ‘ঠুমকা’ গানের তালে দেখা মিলল ভ্রুশিকার। বিদেশের মাটিতে হলুদ শাড়িতেই নাচলেন তিনি। একেবারে হুবহু শ্রদ্ধা কাপুরের মতোই খোলা চুলে সেজেছিলেন অভিনেত্রী। এমনকি নাচের ক্ষেত্রেও টেক্কা দিলেন অভিনেত্রীকে, সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলক দেখে তেমনটাই মত নেটজনতার একাংশের। আপাতত, ‘ঠুমকা’র তালে অভিনেত্রীর ঠুমকাই ঘায়েল করেছে তার অগণিত ভক্তমহলকে।

Advertisement