ভাইরাল & ভিডিও

(Dance Video) খোলা মাঠে হলুদ শাড়িতে অসাধারণ নাচ দুই তরুনীর

আজ যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে যদি এই মুহূর্তে যদি আপনি একাকীত্ব অনুভব করেন, তবে এক্ষুনি ইউটিউবে গিয়ে দেখে আসুন ভিডিওটি।

Advertisement

Advertisement

আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কয়েক মুহূর্তের ব্যাপার মাত্র। সংবাদ শিরোনামে থাকা এখন শুধু বলিউড কিংবা টলিউডের অভিনেত্রীদের মধ্যে সীমাবদ্ধ নয়, বরং নিজের কর্মকাণ্ডের মাধ্যমে যে কেউই সংবাদ শিরোনামে উঠে আসতে পারেন। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় নাচ এবং গানের ভিডিও শেয়ার করে আজকের দিনে ভাইরাল হচ্ছেন অনেকেই। যদি নাচ এবং গানের কথা বলি, তবে আজকের দিনে সর্বাধিক আলোচনায় থাকছেন হরিয়ানার স্টেজ শো-তে উষ্ণতম পারফরমেন্স করা একাধিক নারী। মূলত, তারা তাদের গান এবং সেক্সি নাচের জন্য ভক্তদের মাঝে বিশেষভাবে আলোড়ন সৃষ্টি করেন।

Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, সোশ্যাল মিডিয়া বর্তমানে শুধুমাত্র যোগাযোগ স্থাপনের মাধ্যম নয়, বরং সহজে অর্থ উপার্জনের অন্যতম সেরা মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। যার ফলে আজকাল বেশিরভাগ মানুষ সোশ্যাল মিডিয়ার ওপর নির্ভরশীল হয়ে পড়ছেন। যার ফলে আজকের দিনে সোশ্যাল মিডিয়া হয়ে উঠেছে অনেকের কর্মস্থান। আর এই সুযোগটি কাজে লাগিয়ে বিগত কয়েক বছরে যেমন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে পরিণত হয়েছেন যেমন একাধিক তরুণী ঠিক তেমনি নিজেদের সাহসীকতার জন্য তরুণদের রাতের ঘুম হারাম করেছেন অনেকেই।

Advertisement

আজ যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে যদি এই মুহূর্তে যদি আপনি একাকীত্ব অনুভব করেন, তবে এক্ষুনি ইউটিউবে গিয়ে দেখে আসুন ভিডিওটি। তবে আজ আমরা আপনাদের জন্য যে ভিডিওটি নিয়ে এসেছি সেটি কোন সাহসী ডান্সের ভিডিও নয়, বরং গ্রাম্য পরিবেশে হলুদ শাড়িতে অপরুপ অঙ্গ ভঙ্গিমায় ডান্স পরিবেশন করেছে দুই তরুণী। জনপ্রিয় বাংলা গান তথা “ফাগুনেও মোহনায়”-তে রাজত্ব করতে দেখা গেছে নদী এবং ঈলেন নামের ২ তরুনীকে। “পেন্ট ডান্স গ্রুপ” নামের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা এই ভিডিওটি ৭৮ লাখের বেশি মানুষ উপভোগ করেছে। হাতে সময় থাকলে নিচে দেওয়া লিংকে গিয়ে দেখে নিন অসাধারণ ভিডিওটি।

Advertisement

Recent Posts