স্বপ্না চৌধুরীর সাথে এই মেয়েটির নাচ দেখে সবাই রীতিমতো শিহরিত, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়াতে এই নাচের ভিডিও ব্যাপক জনপ্রিয় হয়েছে

Advertisement

Advertisement

ভারতে আজকালকার দিনে হরিয়ানা বিভিন্ন গান এবং নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় হচ্ছে। হরিয়ানা বিখ্যাত নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীর গান এবং নাচ সোশ্যাল মিডিয়াতে সব জায়গায় ছড়িয়ে থাকে এবং অনেক মানুষ তার ভক্ত। কেউ একবার তাকে দেখলেই রীতিমতো পাগল হয়ে যায়। শুধুমাত্র হরিয়ানা নয় উত্তর প্রদেশ বিহার এবং পাঞ্জাবেও এই শিল্পীর একটা পরিচয় রয়েছে।

Advertisement

সম্প্রতি তার একটি নতুন ভিডিও ইন্টারনেটে ব্যাপক চাঞ্চল ও সৃষ্টি করেছে যেখানে আরো একজন মেয়েকে স্বপ্নার সঙ্গে নাচ করতে দেখা যাচ্ছে। ভিডিওটি প্রচুর প্রশংসিত হচ্ছে এবং ইউটিউবে দারুন ভাইরাল হয়েছে এই ভিডিওটি। স্বপ্না চৌধুরীর জনপ্রিয় হরিয়ানভি গান তেরি আখিয়া কা ইও কাজল গানের সঙ্গে তাদের দুজনকে দুর্দান্ত নাচ করতে দেখতে পাচ্ছি আমরা। সামনে যারা তাদের নাচ দেখতে বসে আছেন তারা বলতে গেলে স্বপ্না চৌধুরীর নাচের থেকে নতুন মেয়েটির নাচ বেশি পছন্দ করছেন। সামনে বসে থাকা লোকজনদের শীষ দিতে এবং তাদের দিকে টাকা ছুঁড়ে দিতেও দেখা যাচ্ছে। এ দৃশ্য দেখলে আপনিও বেশ আনন্দিত হবেন।

Advertisement

এই ভিডিওতে দেখা যাচ্ছে স্বপ্না এবং তার সঙ্গে যে মেয়েটি নাচ করছেন তাদের দুজনেরই পরনে রয়েছে শুট এবং সালোয়ার। এই দুজনকে দুর্দান্ত লাগছে এই ভিডিওতে এবং তাদের দুজনের সৌন্দর্য সবার হৃদয় চুরি করে নিয়েছে। তাদের কোমর দোলানো দেখে সামনে উপস্থিত ব্যক্তিরা যেন একেবারে নিজেদেরকে ঠিক রাখতে পারছেন না। তাদের তালে তালে দর্শকরাও নাচ করতে শুরু করেছেন এবং তাদের জন্য পরপর টাকা খরচ করেছেন। স্বপ্না এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি ভাইরাল হয়েছে এবং ইতিমধ্যেই ২.৭ মিলিয়ন ভিউ পেয়েছে এই ভিডিওটি।

Advertisement

Recent Posts