হরিয়ানভি নৃত্যশিল্পী গোরি নাগরীর নাচ দেখে চমকে গেলেন বৃদ্ধরাও, ভক্তদের ভিড় নিয়ন্ত্রণের বাইরে, ভাইরাল ভিডিও

এই ভিডিওতে তাকে দেখা যাচ্ছে দুর্দান্ত নাচ করে সকলকে চমকে দিতে

Advertisement

Advertisement

আজকের দিনে ভারতের সিনেমা জগতে অনেক অভিনেত্রী রয়েছেন যারা নিজের সৌন্দর্য দিয়ে মানুষের মন জয় করতে পেরেছেন এবং তাদের কাছ থেকে প্রচুর ভালোবাসা এবং স্নেহ পেয়েছেন। ভারতে শুধুমাত্র একটি নয় বরং অনেকগুলি সিনেমা ইন্ডাস্ট্রি রয়েছে যেখানে অনেক নৃত্যশিল্পী এবং গায়ক রয়েছেন। তরুণ ছেলেদের মুখে হাসি ফোটানোর জন্য এই সমস্ত ইন্ডাস্ট্রির তারকাদেরকেই প্রয়োজন হয়।

Advertisement

আজ আমরা আপনাকে এমন একজন নৃত্য শিল্পীর ব্যাপারে বলতে চলেছি যিনি সবার মন জয় করেছেন। আপনি নিশ্চয়ই ভাবছেন কার ব্যাপারে কথা চলছে। আমরা আসলে কথা বলছি হরিয়ানার সবথেকে জনপ্রিয় নৃত্যশিল্পীদের মধ্যে একজন গৌরী নাগরীর ব্যাপারে, যিনি ইতিমধ্যেই মঞ্চে নিজের একটা আলাদা পরিচয় তৈরি করে ফেলেছেন। এই মুহূর্তে তার অন্য কোনো পরিচয় প্রয়োজন হয় না। তিনি একাই মঞ্চে উপস্থিত সকলকে হরিয়ানার গানের প্রতি আকৃষ্ট করতে পারেন।

Advertisement

সম্প্রতি তার একটি নতুন ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাকে দেখা যাচ্ছে একটি সোনালী রঙের পোশাকে দুর্দান্ত নাচ করতে। এই ভিডিওটি একবার নয় বহুবার মানুষজন দেখেছেন। হরিয়ানার একটি জনপ্রিয় গানের উপরে নাচ করছেন তিনি। তার এই নাচ সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। অনেকেই নোট বর্ষণ করছে এই নাচের উপরে। আপনি যদি এই নাচটি না দেখে থাকেন তবে এখনই দেখে নিন।

Advertisement

Recent Posts