কমলা বিকিনিতে লিফটে পোজ দিয়েছেন Esha Gupta, উন্মুক্ত শরীরের ভাঁজে কাবু ভক্তরা (PHOTOS)

Advertisement

Advertisement

ইন্টারনেটে কী ভাবে পারদ বাড়াতে হয় বলিউড অভিনেত্রী এষা গুপ্তা ( Esha Gupta) ভালো করেই জানেন। সম্প্রতি, কান ফিল্ম ফেস্টভ্যালে তার ফ্যাশন স্টেটমেন্ট এর ঝলক দেখিয়ে তাক লাগিয়েছেন, এবারে পেয়েছেন অবসর। তাই, অবসর সময় চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী।

Advertisement

প্রচণ্ড তাপ প্রবাহে যেখানে মানুষ পুড়ছে, সেখানেই এষা তার বোল্ড অবতারের ছবি পোস্ট করে উষ্ণতা কয়েকগুণ বাড়িয়ে তুলেছেন। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী যথেষ্ট সক্রিয়, মাঝে মধ্যেই তিনি বোল্ড অবতারে ছবি পোস্ট করেন, যা দেখে তার ভক্তরা পুরোপুরি ফ্ল্যাট। ঘটনা হল, অভিনয় জগতের জন্য যত না তিনি চর্চায় থাকেন তার চেয়ে বেশি এষার বোল্ড লুক চর্চার বিষয় হয়ে উঠে পেজ থ্রি-র পাতায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিনি একটি লিফটের মধ্যে দাড়িয়ে কমলা বিকিন লুকে বোল্ড অবতারে ছবি শেয়ার করেছেন। গরমে নাজেহাল মানুষ রাতে ঘুমোতে যাওয়ার সময় এষা’র এমন বোল্ড লুক দেখে পুরোপুরি কাবু।

Advertisement

অভিনেত্রীকে দেখা যাচ্ছে লিফটের ভিতরে একটি কমলা বিকিনিতে পোজ দিতে। এক হাতে তার ফোন, যেটায় করে সেলফি নিচ্ছেন। অন্য হাতে তার টুপি, সানগ্লাস আর একটা বই। রবিবারের সকালে বা দুপুরে রোদ মাখতেই হয়তো কোনো সমুদ্রের কিনারে ছুটেছেন।

Advertisement

জন্নত ২, রুস্তম, রাজ ৩ডি, আশ্রম সিরিজের মতন বেশ কয়েকটি প্রজেক্টে এষা কাজ করেছেন। খুব বেশি দিন নয়, ২০১২ সালে বলিউডে হাতেখড়ি এষার। ঝুলিতে কয়েকটি প্রজেক্ট থাকলেও এষা এখনও কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারেননি, এখনও তিনি অভিনেত্রী হিসেবে মানুষের মনে ছাপ ফেলতে পারেননি, তবে বোল্ড অবতারে ফ্যাশন করার ক্ষেত্রে এষা এক নম্বরে।