Esha Gupta: শার্টের বোতাম খুলে বোল্ড ফটোতে ক্লিক করলেন এশা গুপ্তা, হটনেস দেখে নিয়ন্ত্রণহীন হয়ে পড়লেন ভক্তরা

Advertisement

Advertisement

এশা গুপ্তা বলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন তিনি। ২০০৭ সালে ‘ফেমিনা মিস ইন্ডিয়া’ হয়েছিলেন অভিনেত্রী। মডেলিং দিয়েই বিনোদন জগতে নিজের কেরিয়ার শুরু করেছিলেন তিনি। পরবর্তীকালে অভিনয় জগতে পা রাখেন এশা গুপ্তা। ২০১২’তে ক্রাইম থ্রিলার ‘জান্নাত ২’ ছবির হাত ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটে তার। শুরুতেই নজর কেড়েছিলেন এশা। তিনি যে দর্শকমহলে অভিনেত্রী হিসেবে বেশ জনপ্রিয়, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। অন্যদিকে মডেল হিসেবেও তার জনপ্রিয়তা নেহাত কম নয়।

Advertisement

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় অভিনেত্রী। নিজের একাধিক সাহসী, হট ছবি ও ভিডিও প্রায়ই শেয়ার করে নিতে দেখা যায় তাকে। বেশিরভাগ সময়ই সাহসী লুকে দেখা মেলে অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করা বেশিরভাগ ছবিতেই বোল্ড লুকে দেখা মেলে এশা গুপ্তার। সম্প্রতি নেটদুনিয়ায় অভিনেত্রীর তেমনিই কিছু বোল্ড ছবি ভাইরাল হতে দেখা গিয়েছে, যা অভিনেত্রী নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছিলেন। আপাতত স্পেন থেকেই নিজের অগণিত ভক্তদের মুগ্ধ করলেন এই বলি ডিভা।

Advertisement

অভিনেত্রীর ছবির লোকেশন অনুযায়ী তিনি এখন স্পেনে আছেন। এর আগেও স্পেন থেকে নিজের বেশ কিছু ছবি শেয়ার করে নিয়েছেন নিজের ভক্তমহলের সাথে। আপাতত আবারো নিজের বোল্ড লুকের জন্যই চর্চায় এশা গুপ্তা। সম্প্রতি আশ্রমের এই অভিনেত্রী সবুজ রঙের একটি স্পোর্টস ব্রা ও সিল্কের সবুজ ফ্লোরাল প্রিন্টের রাত পোশাকে ছিলেন তিনি। ছবিতে রোদের মধ্যে দাঁড়িয়েই নিজের টোনড বডি শো-অফ করতে দেখা গিয়েছে এশাকে। এই পোশাকেই নিজের একাধিক ছবি একাধিক পোজে তুলেছেন তিনি। তার হবে-ভাবে ছিল বোল্ডনেসের ছোঁয়া, তা অভিনেত্রীর শেয়ার করা ছবি দেখলেই বোঝা যাবে। নিঃসন্দেহে তার এই রূপ যে আবারো মুগ্ধ করেছে তার অনুরাগীদের তা কমেন্টবক্সে চোখ রখলেই স্পষ্ট হবে। কখনো মুখের রোদ আড়াল করে, আবার কখনো মাথায় হাত দিয়ে পোজ দিতে দেখা গিয়েছে তাকে। তার সাম্প্রতিক এই ছবিগুলি যে সোশ্যাল মিডিয়ার পাতায় রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে তা অবশ্য বলার অপেক্ষা রাখছে না।