খেলা

Rishabh Pant: কত কোটি টাকার মালিক ঋষভ পন্থ? দেখে নিন তার গার্লফ্রেন্ড এবং চোখ ধাঁধানো স্থাবর সম্পত্তির হিসাব

ক্রিকেটের ২২ গজের মহারণে পুরোপুরি ব্যর্থতার পরে বর্তমানে ব্যক্তিগত জীবন নিয়েও আলোচনায় রয়েছেন তিনি। বলিউডের অন্যতম রূপসী অভিনেত্রী উর্বশী রাউতেলার সঙ্গে আগেও ঋষভ পন্থের নাম জড়িয়েছে একাধিকবার।

Advertisement

Advertisement

এশিয়া কাপে ব্যাট হাতে পুরোপুরি ব্যার্থ হওয়ায় পরে বর্তমানে সংবাদ শিরোনামে রয়েছেন ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ। যাকে এক সময়
ভারতীয় দলে মহেন্দ্র সিং ধোনির উত্তরসূরি মনে করা হতো তার এমন হতাশা জনক পারফরমেন্স বাকরুদ্ধ ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। ক্রিকেটের ২২ গজের মহারণে পুরোপুরি ব্যর্থতার পরে বর্তমানে ব্যক্তিগত জীবন নিয়েও আলোচনায় রয়েছেন তিনি। বলিউডের অন্যতম রূপসী অভিনেত্রী উর্বশী রাউতেলার সঙ্গে আগেও ঋষভ পন্থের নাম জড়িয়েছে একাধিকবার। তবে কেউ তাদের মধ্যে কোন প্রকার সম্পর্ক আছে কিনা এ বিষয়ে কখনোই কেউ মুখ খোলেননি।

Advertisement

গার্লফ্রেন্ড: এদিন ঋষভ পন্থ তার ইনস্টাগ্রামে নিজের গার্লফ্রেন্ডের ছবি প্রকাশ করেছেন। যেখানে দেখা গেছে ইন্টেরিয়র ডিজাইনার ইশা নেশির সঙ্গে তার যুগ্ম ছবি। আপনাদের জানিয়ে রাখি, ঋষভ পন্থের গার্লফ্রেন্ড ইশান নেগি দেরাদুন থেকে এসেছেন এবং তিনি পেশায় একজন ব্যবসায়ী এবং ইন্টেরিয়র ডিজাইনার। ইশা নেগির ছবি প্রকাশ্যে আসতেই রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। নেট প্রেমীরা মনে করছেন, যে কোন বলিউড অভিনেত্রীর চেয়ে লাবণ্যময় ভারতীয় এই ক্রিকেটারের গার্লফ্রেন্ড।

Advertisement

Advertisement

এক নজরে ঋষভ পন্থের সম্পত্তি: ই অক্টোবর ১৯৯৭ সালে জন্ম গ্রহণ করেন ঋষভ পন্থ। যিনি এই মুহূর্তে ভারতীয় দলে অন্যতম তারকা ক্রিকেটার। আপনাদের জানিয়ে রাখি, ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ এই মুহূর্তে বিসিসিআইয়ের সঙ্গে গ্রুপ-এ ক্যাটাগরির বেতনে চুক্তিবদ্ধ রয়েছেন। বর্তমানে তিনি প্রায় ৬৬.৫০ কোটি টাকার মালিক। তাছাড়া তিনি বিভিন্ন মাধ্যম থেকে প্রতিমাসে প্রায় ১.২ কোটি টাকা উপার্জন করে থাকেন।

বাড়ি এবং গাড়ি: কোটি কোটি টাকার পাশাপাশি ঋষভ পন্থ উত্তরাখণ্ডের হরিদ্বারে একটি বিলাসবহুল (১৬ কোটি টাকা) বাড়ির মালিক। এছাড়া তার সংগ্রহশালায় রয়েছে বর্তমান সময়ের বিলাসবহুল একাধিক গাড়ি। ঋষভ পন্থের গাড়ির সংগ্রহটি বেশ দর্শনীয় এবং কোটি কোটি টাকা মূল্যের। ভারতীয় এই ক্রিকেটারের গাড়ির সংগ্রহের মধ্যে রয়েছে অডি A8, মেরেসিডেজ এবং ফোর্ড, যার দাম যথাক্রমে ১.৮ কোটি, ২ কোটি এবং ৯৫ লাখ টাকা।

Note: প্রতিটি ছবি প্রতীকী (ছবির উৎস: গুগল)
Disclaimer: ওয়েবসাইট থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এই খবরটি তৈরি করা হয়েছে। bharatbarta তার পক্ষ থেকে এটি নিশ্চিত করে না।