ফুসফুসে ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত, চিকিৎসার জন্য যাচ্ছেন মার্কিন মুলুকে

Advertisement

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির থেকে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে আরো এক দুসংবাদ। কিছুদিন আগে জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত হঠাৎ করে শ্বাসকষ্টের জন্য মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন। চিকিৎসকরা তার করোনা টেস্ট করেন সেখানে নেগেটিভ এসেছে। ভর্তি হওয়ার সময় চিকিৎসকরা মমিডিয়ার কাছে কোনো ভাবেই মুখ খোলেননি তারা জানায়নি তার কি হয়েছে। এই খবর শুনে বহু মানুষ তার আরোগ্য কামনা করছিল কিন্তু কি হয়েছে তা জানতেন চাইছিলেন অনেকেই তার পরিচিতদের কাছ থেকে।

Advertisement

অবশেষে জানতে পারা গেছে এই দুঃসংবাদ। ফুসফুস-এর ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত। স্টেজ থ্রি তে ধরা পড়েছে সঞ্জয়ের ক্যান্সার। তাঁর কাছের বন্ধু ট্যুইট করেন ও লেখেন, “বাবা বিধ্বস্ত। তার ছোট বাচ্চা আছে। ভাগ্যক্রমে, তারা এই মুহূর্তে তাদের মায়ের সাথে দুবাইতে রয়েছে। তবে তাদের কাছে এই ভয়াবহ সংবাদটি ভাঙা একটি আগাম্যক্রম হবে”। পরেরদিন সুস্থভাবে বাড়িতে ফিরে থাকলেও তিনি জানান তাঁর শারীরিক অবস্থা অবনতির দিকে যাচ্ছে।

Advertisement

সঞ্জয় দত্তের বয়স ৬১, এই বয়সে স্টেজ থ্রিতে ফুসফুসে ক্যান্সার ধরা পড়লো। অভিনেতা আজই টুইট করে জানান তার শরীর ভালো নেই, তিনি কাজের থেকে ব্রেক নিয়েছেন। তারপরেই এই রোগের কথা জানতে পারেন তিনি। সূত্রে জানা গেছে চিকিৎসার জন্য ইউএস যাবেন তিনি। এই খবর জানতে না জানতে সঞ্জয় ভক্তরা ছাড়াও বহু মানুষ তার আরোগ্য হওয়ার জন্য কামনা করছেন। বলিউডে এর আগে বহু অভিনেতা-অভিনেত্রীর এ রোগে আক্রান্ত হয়েছে কিন্তু সকলেই বিদেশে চিকিৎসা করে আবার বাড়ি ফিরে এসেছেন।

Advertisement

Recent Posts