কীভাবে সুশান্তের অ্যাকাউন্ট থেকে টাকা তুলতেন রিয়া? বিস্ফোরক অভিযোগ সুশান্তের ম্যানেজারের

Advertisement

Advertisement

সুশান্ত মৃত্যু রহস্যে প্রথম থেকেই সন্দেহের তালিকায় নাম ছিল বান্ধবী রিহা চক্রবর্তীর। গত মাসে রিহার বিরুদ্ধে সুশান্তের ব্যাংক অ্যাকাউন্ট থেকে আর্থিক তছরুপের অভিযোগ এনে পাটনা থানায় মামলা করেন সুশান্তের বাবা কেকে সিং। এরপরই তদন্তে নামে ইডি। রিহাকে জিজ্ঞাসাবাদ করে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য হাতে আসে তাদের। এবার সুশান্তের প্রাক্তন বিজনেস ম্যানেজার শ্রুতি মোদীকে এই সংক্রান্ত জিজ্ঞাসাবাদ করায় উঠে এল বিস্ফোরক তথ্য।

Advertisement

জেরার মুখে ভেঙে পড়ে শ্রুতি জানান, সুশান্তকে নেশার ওষুধ দিয়ে প্রায় মাসতিনেক অচেতন করে রেখেছিলেন রিহা। এই সময় সুশান্তের সই রিহা জাল করেন বলে জানান শ্রুতি। এরসঙ্গেই রিহার বিরুদ্ধে রাজসাক্ষী হতেও সম্মতি জানিয়েছেন শ্রুতি বলে সূত্রের খবর।

Advertisement

উল্লেখ্য, এইভাবে সুশান্তকে অচেতন করে তার সই জাল করেই সুশান্তের ব্যাংক একাউন্ট থেকে বড় অঙ্কের টাকা তুলে নেন রিহা বলে অভিযোগ করেন শ্রুতি। সুশান্তের বাবা রিহার বিরুদ্ধে করা আর্থিক তছরুপের মামলায় ১৫ কোটি টাকা নয়ছয় করার অভিযোগ জানান। এর মধ্যে সোশ্যাল মিডিয়াতে সুশান্তের ব্যবসা সংক্রান্ত কিছু কাগজপত্র ও প্যান কার্ড ভাইরাল হয়। দাবি করা হয় পুরনো কাগজপত্র বা প্যান কার্ডে থাকা সুশান্তের সইয়ের সঙ্গে মিলছে না সাম্প্রতিক সময়ে করা সই গুলি।

Advertisement

এর আগেই অবশ্য অভিযোগ উঠেছিল রিহার বিরুদ্ধে যে সুশান্তের যে কোনো অর্থ সংক্রান্ত সিদ্ধান্ত থেকে শুরু করে অভিনয় জগতের সমস্ত কার্যকলাপ নিয়ে সিদ্ধান্ত নিতেন রিহাই। সুশান্তকে করে ফেলেছিলেন সমাজ থেকে, পরিবার-বন্ধুদের থেকে বিচ্যুত। শ্রুতি মোদীর এই অভিযোগ খতিয়ে দেখছে ইডি, যদিও এ সম্পর্কে এখনো জিজ্ঞাসাবাদ করা হয় নি রিহাকে।

Recent Posts