স্বামীর মারধরে মারা গেলেন এই জনপ্রিয় অভিনেত্রী, সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক হুমকি বাঙালি কন্যার

Advertisement

Advertisement

রবিবার ভোরে মৃত্যু হয় স্টার প্লাসের জনপ্রিয় সিরিয়াল ‘ইয়ে রিস্তা কেয়া কেহেলাতা হে’ খ্যাত অভিনেত্রী দিব্যা ভাটনগরের। তারপর থেকেই অভিনেত্রীর স্বামী গগন গব্রুর বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ এনেছেন দিব্যার মা। আর এবার সেই একই অভিযোগ করেছেন “সাথ নিভানা সাথিয়া’ সিরিয়াল খ্যাত অভিনেত্রী তথা বাঙালি কন্যা দেবলীনা ভট্টাচার্য।

Advertisement

দেবলীনা দিব্যার স্বামী গগনবাবুর বিরুদ্ধে অভিযোগ করে বলেছেন তিনি নিজের ভালবাসার জালে দিব্যাকে ফাঁসিয়েছিলেন এবং তারপর তাকে বিয়ে করে হিমাচলপ্রদেশ থেকে মুম্বইতে আসেন। এমনকি শিমলাতে অভিনেত্রী স্বামীর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করা রয়েছে বলেও জানিয়েছেন দেবলীনা। এই অভিযোগের ভিত্তিতে সেখানে ছ’মাস জেল খেটেছেন বলেও বিস্ফোরক মন্তব্য করেছেন দেবলীনা। কিন্তু গগনে ভালবাসায় দিব্যা এত মগ্ন ছিলেন যে, কোনও কিছুই তিনি গুরুত্ব দেননি। তবে বিয়ের পর থেকে গগন তাকে অকথ্য অত্যাচার এবং মারধর করত বলে অভিযোগ করেছেন বিগ বসের প্রাক্তন প্রতিযোগী এমনকি এই মারধর এবং অত্যাচারের ফলেই জীবনযুদ্ধে হার মানতে হয়েছে হিন্দি সিরিয়াল খ্যাত এই অভিনেত্রীকে, এমনটাই দাবি করেছেন দেবলীনা।

Advertisement

Advertisement

জানা গিয়েছে, দিব্যার বাড়ি থেকেএই বিয়েতে মত ছিল না। তাই নিয়েই তিনি গগনকে বিয়ে করেন। যার মাশুল দিতে হল তাকে। তাই তিনি চলে গেলেও বন্ধু এবং সহকর্মী হিসেবে গগনের আসল রূপ সকলের সামনে প্রকাশ্যে এনে তাকে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার হুমকি দিয়েছেন দেবলীনা।

Recent Posts