সুন্দরী স্ত্রী থাকা সত্ত্বেও বিয়ের পর সম্পর্কে জড়িয়েছেন এই বলি তারকারা, তালিকায় রয়েছেন অমিতাভ থেকে শাহরুখ

Advertisement

Advertisement

বলিউড বলতেই চোখের সামনে যা ভেসে ওঠে তা হল সাজানো গোছানো জাঁকজমকে পরিপূর্ণ ছবির দুনিয়া। এই দুনিয়ায় লুকিয়ে আছে একাধিক না জানা প্রেমের গল্প। একসময় সেইসমস্ত প্রেমের কাহিনী চর্চার আলোয় উঠে এলেও, বর্তমান সময় দাঁড়িয়ে সেইসমস্ত কথা অনেকের কাছেই অজানা। তবে সম্প্রতি এই নিবন্ধের সূত্র ধরে বলিউডের একাধিক বড় বড় তারকার নাম চর্চায় উঠে এসেছে, যারা অভিনয়ের সূত্র ধরেই বিয়ের পরেও সম্পর্কে জড়িয়েছেন সুন্দরী বলি ডিভাদের সাথে।

Advertisement

১) অমিতাভ বচ্চন- বলিউডের বিগবি তিনি‌। সেই শুরুর সময় থেকে একের পর এক হিট উপহার দিয়ে গিয়েছেন নিজের দর্শকদের। সেইসময় ইন্ডাস্ট্রির অন্যতম হিট জুটি ছিল রেখা ও অমিতাভ বচ্চন। আর অভিনয়ের সূত্র ধরেই একে অপরের কাছাকাছি এসেছিলেন তারা। মিডিয়ার পাতায় সেই নিয়ে কম চর্চা হয়নি। তবে পরবর্তীকালে অভিনেতার স্ত্রী জয়া বচ্চন সবটা জেনে গেলে রেখার সাথে সেই সম্পর্ক ভেঙে বেরিয়ে আসেন অভিনেতা।

Advertisement

২) শাহরুখ খান- একটা সময় প্রিয়াঙ্কা চোপড়ার সাথে নাম জড়িয়েছিল বলিউডের কিং খানের। সেইসময় একাধিক জায়গায় একসাথে দেখাও মিলেছিল তাদের। তবে পরে গৌরী খানের সাথে ভুলবোঝাবুঝি বেড়ে যাওয়ায় সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন অভিনেতা। এমনকি শোনা যায়, গৌরী খানের কাছে ক্ষমাও চেয়ে নিয়েছিলেন তিনি।

Advertisement

৩) অক্ষয় কুমার- কেরিয়ারের শুরুর সময় থেকে অক্ষয় কুমারের সাথে বহু বলি ডিভার নাম জড়িয়েছে। সেই তালিকায় রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়াও। শোনা যায়, সেই বিষয়টি জানার পর অভিনেত্রীর সাথে কাজ করতে রাজি হননি টুইঙ্কেল খান্না। পরে সেই সম্পর্ক থেকে ধীরে ধীরে নিজেকে সরিয়ে এনেছিলেন অভিনেতা।

৪) অজয় দেবগন- ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই’ ছবিতে অভিনয় করার সময়ই কঙ্গনা রানাউতের সাথে নাম জড়ায় অজয় দেবগনের। মিডিয়ার পাতায় চর্চাতেও উঠে এসেছিলেন তারা। তবে পরবর্তীকালে কাজলের সাথে ভুলবোঝাবুঝি বেড়ে যাওয়ায় কঙ্গনার সাথে সম্পর্ক ভেঙে বেরিয়ে আসেন তিনি।

৫) শত্রুঘ্ন সিনহা- একটা সময় অভিনয়ের সূত্রে রিনা রায়ের প্রেমে পড়েন শত্রুঘ্ন সিনহা। এই পুরো ব্যাপারটি জেনে গিয়েছিলেন তার স্ত্রী পুনমও। তবে শোনা যায়, নিজের স্ত্রীর জন্যই শেষপর্যন্ত রিনা রায়কে প্রত্যাখ্যান করেছিলেন অভিনেতা। ফিরিয়ে দিয়েছিলেন বিয়ের প্রস্তাবও।

৬) আদিত্য পাঞ্চলি- আদিত্য পাঞ্চলির সাথে কঙ্গনা রানাউতের সম্পর্কের কথা অজানা নয় কারোরই। মিডিয়ার পাতায় তাদের সম্পর্ক বহুল চর্চিত ছিল। অভিনেত্রীর জন্য আদিত্যর বিবাহিত জীবনে একাধিক সমস্যা সৃষ্টি হয়েছিল সেইসময়। তবে পরবর্তীকালে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন অভিনেতা। এখনও নিজের স্ত্রী জারিন ওয়াহাবের সাথেই রয়েছেন তিনি।

Recent Posts