সোনাক্ষী সিনহার ছিটকে পড়া যন্ত্রণা, বাবা শত্রুঘ্নের কারণে ৩৬ বছর বয়সেও ঘরে বসে আছি, এটাই পুরো খবর

বলিউড ইন্ডাস্ট্রিতে প্রথম সারির তারকাদের মধ্যে অন্যতম সোনাক্ষী সিনহা

Advertisement

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড এবং বিভিন্ন ধরনের সম্পর্কের বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়ে ওঠে। আবার কখনও কখনও ভাইরাল হয় বিভিন্ন তারকাদের ছবি। এছাড়াও তারকারা প্রায় প্রতিটি মুহূর্ত পাপারাৎজিদের ক্যামেরার নজরে থাকেন। ঘর থেকে বের হলেই পাপারাজ্জিদের সম্মুখীন হয় তাঁরা। বলিউড সুন্দরীরা বেশিরভাগ সময় বিভিন্ন ডিজাইনার পোশাক পরে ক্যামেরার সম্মুখীন হন।

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় নায়িকাদের মধ্যে একদম প্রথম সারিতে রয়েছে অভিনেত্রী সোনাক্ষী সিনহা। তাঁর অসাধারণ সুন্দর অভিনয় এবং মিষ্টি এক্সপ্রেশন মন জয় করে নিয়েছে লাখ লাখ ভারতবাসীর। তিনি একদিকে যেমন গোটা চলচ্চিত্র ক্যারিয়ারে প্রচুর সম্মান অর্জন করেছেন, ঠিক অন্যদিকে তাঁর অর্থ বা সম্পত্তির কোনো কমতি নেই। এই অভিনেত্রী ভারতীয় দর্শকদের একাধিক সুপার ডুপার হিট হিন্দি ছবি উপহার দিয়েছেন। তবে ৩৬ বছর বয়স হয়ে গেলেও এখনও অবিবাহিত এই অভিনেত্রী। কেন বিয়ে করেননি তিনি? সম্প্রতি এর কারণ জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

Advertisement

Advertisement

আসলে ৩৬ বছর বয়স হয়ে যাওয়ার পরও বিয়ে না হওয়ার জন্য, নিজের বাবা শত্রুঘ্ন সিনহাকে দায়ী করেছেন সোনাক্ষী সিনহা। তিনি এক সাক্ষাৎকারে স্পষ্ট জানিয়েছেন যে আমার বাবা শত্রুঘ্ন সিনহা আমার জন্য কোনো ছেলে খুঁজছেন না যার কারণে আমি এখনও কুমারী। সোনাক্ষী সিনহার এই বক্তব্য থেকে স্পষ্ট যে তিনি বিয়ে করতে চান কিন্তু তার বাবা শত্রুঘ্ন সিনহা তার জন্য ছেলে খুঁজছেন না।

Recent Posts