ভাইরাল & ভিডিও

এমন স্টাইলে নেচে নোরা ফাতেহিকেও টেক্কা এই কাকা, দেখেই অবাক ৮ থেকে ৮০ (VIRAL VIDEO)

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় প্রতিদিন প্রতিনিয়ত একাধিক পোস্ট ভাইরাল হতে দেখা যায়। বর্তমান সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া সাধারণের কাছে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। প্রতিনিয়ত নেটদুনিয়ায় ভাইরাল হওয়া একাধিক পোস্টের মাঝে এমন কিছু কিছু পোস্ট থাকে, যা খুব স্বাভাবিকভাবেই দৃষ্টি আকর্ষণ করে সকলের। আর এই ভাইরাল হওয়ার দুনিয়ায় এমন খুব কমই ভিডিও থাকে, যা মানুষের মনে থেকে যায়।

Advertisement

শুধুমাত্র সুযোগের অভাবে এমন অনেক প্রতিভাই রয়েছে যা আজও চোখের আড়ালে সাধারণের। হয়তো ঠিক সময়ের অভাবেই আড়ালে রয়ে গেছেন তারা। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে ৮ থেকে ৮০ সকলের কাছেই নিজের প্রতিভাকে সকলের সামনে নিয়ে আসার সুযোগ রয়েছে হাতের মুঠোয়। সেই সুযোগকে কাজে লাগাতেও ভোলেন না অনেকেই। সম্প্রতি তারই আরো এক প্রমাণ এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে এসেছে। রইল সেই ঝলক।

Advertisement

‘এভরিথিং অ্যাবাউট নেপাল’ নামের ইনস্টা পেজ থেকে শেয়ার করে নেওয়া হয়েছে এই সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি। ভাইরাল হওয়া ভিডিওতে এক মাসবয়সী কাকাকে টেক্কা দিতে দেখা গিয়েছে নোরা ফাতেহিকে। ‘সাকি সাকি’র তালেই ঘরোয়া অনুষ্ঠান মাতিয়েছিলেন তিনি। ভিডিওতে তার নাচের ধরন দেখে এটুকু স্পষ্ট যে তিনি যথেষ্ট অবগত নৃত্য পরিবেশনের ক্ষেত্রে। তার নাচ একেবারে পারফেক্ট না হলেও তিনি যে নিজের বয়স আন্দাজে যথেষ্ট ভালোভাবেই নেচেছেন, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। উল্লেখ্য, বলিউডের আইটেম নম্বরের কথা উঠলে প্রথমেই নাম আসে নোরা ফাতেহির। এবার নেটজনতার একাংশের মতে, এই কাকা নিজের নাচ দিয়েই টেক্কা দিলেন অভিনেত্রীকে।

Advertisement

Recent Posts