বিনোদন

ভোজপুরি গানে ঘরোয়া আসর জমালেন এই মাঝবয়সী মহিলা, Viral Dance দেখে ‘লাজাবাব’ বললেন নেটজনতা

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। কারণে অকারণে যদি সোশ্যাল মিডিয়ার কোন ঝলক নেটজনতার একাংশের দৃষ্টি আকর্ষণ করে তাহলে, ঐ ঝলক একাংশের মাঝে ভাইরাল হতে বাধ্য। কনটেন্ট মন্দ হোক কিংবা ভালো তা যদি নেটনাগরিকদের ধরে রাখার ক্ষমতা রাখে তাহলে, সেই ঝলক ভাইরাল হবেই। বর্তমান যুগে ৮ থেকে ৮০ সকলেই ভাইরাল হতে চান এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। নজর কাড়তে চান সাধারনের। তবে সম্প্রতি এক মাঝবয়সী মহিলা ভোজপুরি গানে নিজের ঘরোয়া অনুষ্ঠান মাতিয়েই রয়েছেন চর্চায়। রইল ঝলক।

Advertisement
Advertisement

‘সি এস দেহাতি মিউজিক’ নামের ইউটিউব চ্যানেল থেকে দু’মাস আগে এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল। ইতিমধ্যেই এই ভিডিওটি ৩ লাখের কাছাকাছি নেটনাগরিকদের কাছে পৌঁছে গিয়েছে। একাধিক ইতিবাচক প্রতিক্রিয়াও দিয়েছেন তারা। অবশ্য সেই ঝলক এই ভাইরাল হওয়া ভিডিওর কমেন্টবক্সে নজর রাখলেই মিলবে। আপাতত, ভোজপুরি দর্শকদের একাংশও এই মাঝবয়সী মহিলার নাচের ঝলক দেখে প্রশংসা করেছেন।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে এক মাঝবয়সী মহিলাকে এক ঘরোয়া অনুষ্ঠানেই ভোজপুরি গানে দক্ষ নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। নীতেশ শাস্ত্রীর ডিজে গানেই এদিন ঘরোয়া অনুষ্ঠান মাতিয়েছিলেন ঐ মহিলা। উল্লেখ্য, এই অনুষ্ঠানে শুধুমাত্র মহিলাদেরই সমাগম ছিল। একটি সবুজ শাড়িতে বাড়ির উঠানেই নৃত্য পরিবেশন করেছিলেন তিনি। বর্তমানে সেই ঘরোয়া অনুষ্ঠানের ঝলক নেটদুনিয়ায় ভাইরাল হতেই একাংশের মাঝে প্রশংসিত তিনি। বলাই বাহুল্য, এই মুহূর্তে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আরো এক প্রতিভার দেখা মিলল।

Recent Posts