বিনোদন

শুরুতেই ফুলশয্যার খাট! Ullu’র নতুন ওয়েব সিরিজ দেখে পলক পড়বে না আপনার

Advertisement

Advertisement

আজকাল ওটিটি প্ল্যাটফর্মের চাহিদা বেড়েছে সাধারণ মানুষের মধ্যে। দর্শকরা হলে যাওয়ার চেয়ে ওটিটিতে সিরিজ দেখতে বেশি পছন্দ করে। এদিকে, ওটিটি প্ল্যাটফর্মগুলির মধ্যে জনপ্রিয় একটি হল Ullu Originals App। এখানে প্রচুর বোল্ড সিরিজ এবং ইরোটিক শো রয়েছে। হ্যাঁ, Ullu Originals বোল্ড কনটেন্টের জন্য বিখ্যাত, কেউ যদি বোল্ড কনটেন্ট দেখতে চান, তাহলে তাদের উচিত এই অ্যাপের দিকে চোখ ফেরানো। এবার এই OTT প্ল্যাটফর্ম নিয়ে এসেছে আরও একটি নতুন বিস্ফোরক সিরিজ, যার ট্রেলার মুক্তি পেয়েছে সম্প্রতি।

Advertisement

সম্প্রতি মুক্তি পেয়েছে Desi Kisse সিরিজের একটি পার্টের ট্রেলার, যার নাম Woh Din। ট্রেলার রিলিজ হওয়ার পর থেকে নেটিজেনদের মধ্যে বেড়েছে উত্তাপ। সিরিজের মুখ্য চরিত্রে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী ভারতী ঝা। সিরিজের গল্প শুরু হয়েছে একটি মেয়ের বাবা-মা তাদের সন্তানের বিয়ে সম্পর্কে কথা বলার মাধ্যমে। মা তখন মেয়েটিকে বলেন, আমি তোমার জন্য সম্পর্ক দেখেছি এবং যেখানে তোমার সম্পর্ক ঠিক হয়ে গেছে, সেখানে কান পাতার প্রবণতা রয়েছে। ট্রেলারে আরও দেখা যায় যে মেয়েটি বিবাহিত এবং ফুলশয্যার দিন সে মনে মনে মনে ভাবছে, মা যা বলেছে আমি তাই করব। এই ট্রেলারটি প্রচুর সাসপেন্স এবং টুইস্টে পূর্ণ।

Advertisement
Advertisement

 

 

এটিও খুব বিনোদনমূলক একটি সিরিজ। সুতরাং খুব বেশি ক্ষণ অপেক্ষা করবেন না, ঘরের নিরাপদ কোনো কোণে যান এবং এই মজাদার সিরিজটি উপভোগ করুন। এর আগেও কবিতা ভাবী, মাটকি, লাভলি ম্যাসেজ পার্লারের মতো সিরিজ ভক্তদের বেশ পছন্দ হয়েছিল। কবিতা ভাবী ফয়সাল সাইফ পরিচালিত একটি হিন্দি ইরোটিক ড্রামা ওয়েব সিরিজ। এতে অভিনয় করেছেন কবিতা রাধেশ্যাম, নিশান্ত পান্ডে, অমিতা নাঙ্গিয়া এবং দিব্যা দ্বিবেদী। তবে Ullu Originals এর ওয়েব সিরিজগুলোতে এখন আলাদা মাত্রা পাচ্ছেন ভারতী ঝা।

Recent Posts