ভাইরাল & ভিডিও

Desi Bhabhi Video: করিনা কাপুরের গানে দেশি ভাবীর নাচের স্টাইলে মুগ্ধ নেটজনতা, ভিডিও বারবার দেখছে

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন। সেকথা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক লাস্যময়ী যুবতী নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়েই পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিতি অর্জন করেছেন নেটজনতার একাংশের মধ্যেও। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম একটি গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।

Advertisement
Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি ‘দ্যা স্ক্রিন’ নামের ইউটিউব চ্যানেল থেকে একবছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে এই ঝলকটি পৌঁছে গিয়েছে প্রায় ৮ লাখের কাছাকাছি মানুষের কাছে। ঝলকে এক যুবতীকে অনুরাধা শ্রীরামের গানের তালেই তাল মেলাতে দেখা গিয়েছিল। কখনো লাল শাড়িতে আবার কখনো নীলে ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন তিনি। খোলা চুলে, হালকা মেকাপেই তার লাস্যময়ী রূপ হুঁস উড়িয়েছে একাংশের। উষ্ণতাও ছড়িয়েছে নেটনাগরিকদের মাঝে। উল্লেখ্য এই ভাইরাল হওয়া ভিডিওতে যে যুবতীকে দেখা গিয়েছে তার বানানো একাধিক রিল ভিডিও একসাথে জুড়েই এই চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল। ঝলকে যে যুবতীকে দেখা গিয়েছে তিনি যে এমন ধরনের নাচের ভিডিও বানাতে যথেষ্ট সাবলীল, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। বর্তমানে সেই ঝলকের সূত্র ধরেই চর্চিত এই যুবতী।