সিটের জন্য দুই মহিলা লিপ্ত হলেন সংঘর্ষে, লাথি, ঘুষি ও থাপ্পড় চললো, ফের অপ্রীতিকর ভিডিও দিল্লি মেট্রোতে

দিল্লি মেট্রোতে বেশকিছু অপ্রীতিকর ঘটনার ভিডিও আজকাল সোশাল মিডিয়াতে ভাইরাল হয়

Advertisement

Advertisement

আজকালকার দিনে সোশাল মিডিয়াতে রিল ভিডিও পোস্ট করা ব্যাপক ট্রেন্ড হয়েছে। লাখ লাখ মানুষ এই সমস্ত ভিডিও পছন্দ করেন। তাই মানুষজন সুযোগ পেলেই নিজের শর্ট ভিডিও বানিয়ে সোশাল মিডিয়াতে আপলোড করে জনপ্রিয়তা পাওয়ার চেষ্টা করেন। এই ইন্টারনেটে দিল্লী মেট্রোতে ভাইরাল রিল বানানো নিয়ে প্রায় বিতর্ক হয়। এমনকি এই সমস্যা থেকে মুক্তি পেতে দিল্লী মেট্রো রেল কর্পোরেশন বা DMRC ট্রেনের কোচে নাচ বা ভিডিও বানানোর ওপর নিষেধাজ্ঞা জারি করেছিল। তবে এবার সোশাল মিডিয়াতে ভাইরাল দিল্লি মেট্রোর নতুন নতুন লড়াইয়ের ভিডিও। হ্যাঁ, ঠিকই শুনেছেন। বিস্তারিত জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যাতে দিল্লি মেট্রোতে ব্যাপক লড়াই করতে গেছে দুই মহিলাকে। এতে কালো সালোয়ার স্যুট পরা এক মহিলাকে হলুদ সালোয়ার স্যুট পরা এক মহিলার সাথে লড়াই করতে দেখা যায়। একে অপরকে টানাটানি করতে থাকেন দুই মহিলা। তাঁদেরকে থামানোর চেষ্টা করেন এক কর্মরত মহিলা পুলিশকর্মী ও উপস্থিত কয়েকজন যাত্রী। তাতে অবশ্য তেমন কোনো লাভ হয়নি।

Advertisement

এমন ঘটনা নতুন কিছু নয়। এর আগেও দিল্লি মেট্রোতে মহিলাদের বিবাদের ভিডিও সামনে এসেছে। এই ভিডিওটি বর্তমানে টুইটার বা এক্স এ ব্যাপক ভাইরাল হচ্ছে। এই ভিডিওটি এখন ব্যাপক ভাইরাল হচ্ছে। ভিডিওতে শোনা গেছে এক মহিলা বলছেন, ‘আমি বিচারকের মেয়ে‘। তো অন্যজন বলছেন, ‘আমি গায়ে হাত দেয় নি।‘ এই ভিডিও নিয়ে তুমুল চর্চা চলছে ইন্টারনেট দুনিয়াতে। ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement

Recent Posts